X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

ঢাকায় আসছে পিঁপড়ামানব, সঙ্গে কে?

বিনোদন রিপোর্ট
১১ জুলাই ২০১৮, ১৯:১৫আপডেট : ১২ জুলাই ২০১৮, ১৪:২৫

অ্যান্ডম্যান ও ওয়াস্প

অদ্ভুত ক্ষমতাসম্পন্ন সেই পিঁপড়ামানবের কথা ভুলে যাননি নিশ্চয়ই দর্শকরা। অবিশ্বাস্য সব কর্মকাণ্ডের কী দারুণ চমকই না দিয়েছিলো সে!
হলিউডের সিনেমাপ্রেমীদের বোঝার বাকি নেই যে, বলা হচ্ছে ‘অ্যান্ট-ম্যান’-এর কথা। ২০১৫ সালে পর্দায় আসা মার্ভেলের এই সুপারহিরো দারুণভাবে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। মুক্তির পরপরই বক্স অফিসের শীর্ষে উঠে গিয়েছিলো পল রুড অভিনীত ‘অ্যান্ট-ম্যান’। প্রথম তিন দিনে সিনেমাটি আয় করে নিয়েছে ৫ কোটি ৮ লাখ ডলার। শেষ পর্যন্ত এর আয় দাঁড়িয়েছে ৫১৯ মিলিয়ন মার্কিন ডলার।

এমন সাফল্য পাওয়া ছবির পরবর্তী সিক্যুয়ালের জন্য তাই দর্শকরা অপেক্ষা করবেন স্বাভাবিকভাবেই। দর্শকদের হতাশ করেনি মার্ভেল স্টুডিও। প্রায় তিন বছর পর আসছে ‘অ্যান্ট-ম্যান’। এর সঙ্গে যোগ হয়েছে আরেক সুপারহিরো ‘দ্য ওয়াস্প’।
ছবির নাম ‘অ্যান্ট ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প।’ ৬ জুলাই আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ছবিটি। ১৩ জুলাই এটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে।

পেটন রিডের পরিচালনায় এ ছবিতেও অ্যান্ট-ম্যানের ভূমিকায় থাকছেন পল রুড। নতুন মিশনে এবার ওয়াস্পের সাথে এক দল হয়ে কাজ করবে ‘অ্যান্ট ম্যান’।
উড়ার ক্ষমতাবিশিষ্ট এই ‘দ্য ওয়াস্প’কেই মুখ্যভাবে দেখা যাবে। থাকছে তার বিভিন্ন সুপার ক্ষমতাও! ডক্টর হ্যাঙ্কের মেয়ে হোপ ভ্যান ডাইন চরিত্রে ইভাঞ্জেলিন লিলিও নিজের অভিনয় দিয়ে ট্রেলার প্রকাশের পর পরই মন জয় করেছেন। গত জানুয়ারিতে ছবিটির প্রথম ট্রেলার মুক্তির পর ব্যাপক সাড়া জাগায়। ‘অ্যান্ট-ম্যান’এর সবচেয়ে মজার একটি দিক হলো এই সুপারহিরো পিঁপড়ার সমান ছোট হতে পারে। আর শক্তিও বেড়ে যায় পিঁপড়ার মতই।

শুধু তাই নয়, তিনি তার বিশেষ স্যুটের সাথে সাথে একটি হেলমেট বানান, যা তাকে সাহায্য করে পিঁপড়াদের নিয়ন্ত্রণ করতে। শুরু হয় অন্যায়-অবিচারের বিরুদ্ধে তার সোচ্চার অভিযান। আর এভাবেই একসময় তিনি হয়ে ওঠেন সুপারহিরো।

 

 

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা