X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

মিস ইউনিভার্সের মুকুট জিতলেন ফিলিপাইনের সুন্দরী

বিনোদন ডেস্ক
১৭ ডিসেম্বর ২০১৮, ১৮:৫১আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৯:২৬
ক্যাটরিওনা গ্রের মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকান সুন্দরী ডেমি লেই নেল-পিটার্স। ছবি- রয়টার্স মিস ইউনিভার্স খেতাব জিতলেন ফিলিপাইনের সুন্দরী ক্যাটরিওনা গ্রে। সোমবার (১৭ ডিসেম্বর) তার মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকান সুন্দরী ডেমি লেই নেল-পিটার্স। 
 
থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতার ৬৭তম আসর। এ নিয়ে চতুর্থবার ফিলিপাইনে গেলো মিস ইউনিভার্সের মুকুট। এবারের আসরে ৯৩ দেশের সুন্দরীদের হটিয়ে সেরার স্বীকৃতি পেলেন ক্যাটরিওনা গ্রে। ২৪ বছর বয়সী এই রূপসী বিচারকদের মুগ্ধ করেছেন।  
গতবারের মতো এবারও দক্ষিণ আফ্রিকার প্রতিযোগীর জেতার সম্ভাবনা তৈরি হয়েছিল। তবে মিস ফিলিপাইনের কাছে হেরেছেন দক্ষিণ আফ্রিকান সুন্দরী টামারিন গ্রিন। তৃতীয় হয়েছেন মিস ভেনেজুয়েলা স্টেফানি গুতিয়েরেস। থাইল্যান্ডের প্রতিযোগী সোফিদা কাঞ্চানারিন সেরা ১০ পর্যন্ত গিয়েছিলেন।
গ্রে
মিস ইউনিভার্সের ইতিহাসে এবারই প্রথম একজন ট্রান্সজেন্ডার প্রতিযোগী অংশ নেন। তিনি হলেন মিস স্পেন অ্যাঞ্জেলা পন্তে। যদিও শীর্ষ ২০-এ জায়গা করে নিতে পারেননি তিনি।  
ক্যাটরিওনার আগে ফিলিপাইন থেকে মিস ইউনিভার্স খেতাব জেতেন গ্লোরিয়া ডিয়াজ (১৯৬৯), মার্গারিটা মোরান (১৯৭৩) ও পিয়া ওয়ার্ৎজবাচ (২০১৫)। ফাইনালে সংগীত পরিবেশন করেন মার্কিন সংগীতশিল্পী নে-ইও। উপস্থাপনায় ছিলেন কমেডিয়ান স্টিভ হার্ভে ও সুপার মডেল অ্যাশলি গ্রাহাম।


/জেএইচ/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা