২৪ ঘণ্টাই খোলা: ‘অ্যাভেঞ্জার্স- এন্ডগেম’ বদলে দিলো ভারতীয় প্রেক্ষাগৃহের নিয়ম

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৮:৩৫, এপ্রিল ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৮, এপ্রিল ২৪, ২০১৯

অ্যাভেঞ্জাসমার্ভেল কমিকসের সুপারহিরোদের শেষ খেলা নিয়ে সাজানো ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির লাখ লাখ অগ্রিম টিকিট বিক্রি হয়ে গেছে বিশ্বজুড়ে। ভারতেও একই চিত্র।
ভারতের বিনোদনমূলক ওয়েবসাইট বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, দেশটিতে সাত দিন ২৪ ঘণ্টা করে ছবিটির প্রদর্শনী দেখা যাবে! ভারতের একটি মাল্টিপ্লেক্স মধ্যরাতের পরও ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ চালানোর অনুমোদন পেয়েছে। যদিও মাঝরাতের পর কোনও প্রেক্ষাগৃহে বাণিজ্যিকভাবে চলচ্চিত্র প্রদর্শনীর নিয়ম নেই সেখানে। তবে ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের নতুন ছবি নিয়ম বদলে দিলো!

মাল্টিপ্লেক্স চেইনটির একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, বুধবার (২৪ এপ্রিল) মধ্যরাতের পরও ছবি চালানো অনুমতি এসেছে। তাদের মৌখিকভাবে তা জানানো হয়। তবে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির জন্যই শুধু এই অনুমোদন দেওয়া হয়েছে। এখন তারা মধ্যরাতের পরের প্রদর্শনীগুলোর ছক কষতে ব্যস্ত।

আপাতত প্রথম সারির শহরগুলোতে বিশেষ করে আইম্যাক্স ও ফোরডিএক্স সংস্করণের প্রেক্ষাগৃহে সারারাত ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দেখানোর পরিকল্পনা করা হয়েছে।

এদিকে মুম্বাইয়ের ওয়াদালায় কার্নিভালের আইম্যাক্সের রাত ৩টা ২০ মিনিটে নতুন একটি শো চালু হয়েছে। যারা অগ্রিম টিকিট বুকিং দিতে পারেননি, তাদের জন্য এটি নিঃসন্দেহে সুখবর।

ভারতে টিকিট বুকিং অ্যাপ ‘বুক মাই শো’তে দেখা গেছে, মাত্র একদিনেই ১০ লাখ অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। এর মাধ্যমে প্রতি সেকেন্ডে ১৮টি টিকিট বিক্রির নজির সৃষ্টি হয়েছে।

আগামী ২৬ এপ্রিল ইংরেজি ভাষার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাবে অ্যান্থনি রুশো ও জো রুশো পরিচালিত ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। এটি হলো মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ২২তম ছবি।

ভারতের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ গত ২২ এপ্রিল টুইটারে জানান, ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম ছবির অগ্রিম বুকিং নজিরবিহীন, অকল্পনীয় ও অভূতপূর্ব। ২০১৮ ও ২০১৯ সালে মুক্তি পাওয়া যেকোনও হিন্দি ছবির তুলনায় এটি ভালো।’

ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রবার্ট ডাউন জুনিয়র, ক্রিস ইভান্স, মার্ক রাফালো, ক্রিস হেমসওর্থ, স্কারলেট জোহানসন, জেরেমি রেনার, ব্রি লারসন, ডন শিডল, পল রুড, জশ ব্রোলিনসহ অনেকে।

/জেএইচ/এম/

লাইভ

টপ