X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দেখে সোজা হাসপাতালে!

বিনোদন ডেস্ক
২৭ এপ্রিল ২০১৯, ১৮:১৪আপডেট : ২৮ এপ্রিল ২০১৯, ১৪:১৫

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দেখে সোজা হাসপাতালে!

বাংলাদেশ, ভারত, যুক্তরাষ্ট্রসহ সারাবিশ্বের দর্শকরা ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দেখতে হুমড়ি খেয়ে পড়েছে। এর সুবাদে ইতোমধ্যে বেশ কয়েকটি রেকর্ড গড়েছে ছবিটি।
ছবির দুই পরিচালক অ্যান্থনি রুশো ও জো রুশো আর অভিনয়শিল্পীরা প্রতিনিয়ত ভক্তদের মনে করিয়ে দিচ্ছেন, প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে ছবির গল্পটা যেন বলে না বেড়ান তারা।
এদিকে মার্ভেল স্টুডিওসের ছবিটি দেখে দর্শকরা খুব আবেগপ্রবণ হয়ে পড়ছেন। এর মধ্যে ২১ বছর বয়সী এক চীনা তরুণী ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দেখে এতই বিহ্বল হয়ে পড়েন যে, তার কান্না থামছিলই না। পরে সিনেমা হল থেকে সোজা হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাকে!
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তরুণীর নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছিল। তার হাত-পা অসাড় হয়ে পড়েছিল। হাসপাতালে নেওয়ার পর তাকে তড়িঘড়ি অক্সিজেন দেওয়া হয়। পাশাপাশি কর্মীরা মার্ভেল কমিকসের এই ভক্তকে বিভিন্ন ইতিবাচক কথা বলে সান্ত্বনা দেন।
এদিকে মার্ভেলের আরেক ভক্ত ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দেখার ক্ষেত্রে প্রেমিকা কামিলা রোজকে কয়েকটি শর্ত জুড়ে দিয়েছেন প্রেমিক সাইরিল। তিনি প্রেমিকাকে সতর্ক করেছেন এই বলে, হলে গিয়ে পপকর্ন কেনার লাইনে দাঁড়িয়ে কিংবা টয়লেটে গিয়ে ছবিটি দেখার পরিপূর্ণ অভিজ্ঞতা নষ্ট করা যাবে না! টুইটারে কামিলা তার প্রেমিকের এসব শর্ত পোস্ট করেন।
গত ১০ বছরে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ২২টি ছবির গল্পের সমাপ্তি টানা হয়েছে এবারের কিস্তিতে। এর ব্যাপ্তি তিন ঘণ্টারও বেশি। গত বুধবার থেকে শুক্রবার পর্যন্ত বিভিন্ন দেশ মিলিয়ে এটি আয় করেছে ৩০ কোটি ৫০ লাখ মার্কিন ডলার।
ছবিটিতে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস ইভান্স, ক্রিস হেমসওর্থ, মার্ক রাফেলো, স্কারলেট জোহানসন, জেরেমি রেনার, ডন শিডল, ব্রি লারসনসহ মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের সব সুপারহিরো।
ছবিটি বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সসহ মাল্টিপ্লেক্সগুলোতেও চলছে।



সূত্র: টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমস

/জেডএল/এমএম/এমএমজে/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা