X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সাতটি সাত পর্বের নাটকে চঞ্চল চৌধুরী

বিনোদন রিপোর্ট
১১ মে ২০১৯, ১৬:৪৩আপডেট : ১১ মে ২০১৯, ১৭:২৩

চঞ্চল চৌধুরী এবারের ঈদেও দেশের টিভি চ্যানেলগুলোতে নানা চরিত্রে হাজির হচ্ছে অভিনেতা চঞ্চল চৌধুরী। থাকছে তার অভিনীত একক ও ধারাবাহিক নাটক। বিশেষ করে এবারের ঈদে ৭টি সাত পর্বের নাটকে পাওয়া যাবে তাকে। থাকছেন আরও ১৪-১৫টি একক নাটকে।

নিজের কাজ প্রসঙ্গে এই অভিনেতা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি আসলে আমার পরিচিত নাট্যকার-পরিচালকদের নাটকেই বেশি কাজ করি। গত ১০-১৫ বছর ধরে যাদের সঙ্গে কাজ করে আসছি তাদেরই বিশেষ নাটক নিয়েই এবারের ঈদে থাকছি তবে। নাটকের সংখ্যা এখনও পুরোপুরি চূড়ান্ত নয়। এমন হয়, ঈদের জন্য নির্মিত হলো টিভিতে সূচি পাওয়া যায় না। তবে আশা করা যায়, ১৫-২০টি নাটক ঈদে আসবে।’

জানা যায়, এবারের ঈদে বৃন্দাবন দাসের লেখা বেশ কয়েকটি নাটকে অভিনয় করছেন চঞ্চল। পরিচালকদের মধ্যে আছেন সাগর জাহান, মাসুদ সেজান, গোলাম সোহরাব দোদুল, সুমন আনোয়ার, অনিমেষ আইচ, দীপু হাজরা, সকাল আহমেদসহ অনেকে।

এরমধ্যে সাগর জাহান, মাসুদ সেজান ও সকাল আহমেদের দুটি করে সাত পর্বের নাটকে অভিনয় করবেন এ তারকা। এছাড়াও আরও একটি সাত পর্বের নাটকে তিনি থাকছেন।

চঞ্চল চৌধুরী আরও বলেন, ‘কোন নাটকগুলো দেখবেন, তা নিয়ে দর্শকদের যেমন একটা পরিকল্পনা থাকে, তেমনি আমিও চেষ্টা করি ভালো কিছু নাটক তাদের সামনে তুলে ধরার। এবারের ঈদে যাদের কাজ করা হয়েছে, তারা সবাই নিজ কাজের জন্য প্রশংসিত। আশা করি, ঈদে দর্শকরা ভালো কিছু সময় কাটাতে পারবেন।’

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা