সেই ‘রহস্যকন্যা’র জট খুললেন ইমন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০৯:৫৬, মে ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৯:৫৬, মে ১৫, ২০১৯

ল্লোরিড়ার পথে পাথেবছর দুয়েক আগে এপ্রিলের এক সকালে সংগীতপরিচালক শওকত আলী ইমনকে আবিষ্কার করা গিয়েছিল ফ্লোরিডার পথে পথে। নীল রঙা উচ্চাভিলাষী ছাদহীন গাড়িতে ঘুরে বেড়াচ্ছেন। চালকের আসনে তিনিই, পাশের সিটে বসে আছেন চোখ ধাঁধানো এক লাস্যময়ী!রামিনা ও ইমন
কে তিনি- ইমন তখন এই প্রশ্ন সহাস্যে এড়িয়ে গিয়েছিলেন। মেসেঞ্জারের অপর প্রান্ত থেকে খুব গুছিয়ে বলেছিলেন, ‘কেউ না। ছবিগুলো ভুল করে পোস্ট করেছি। মুছে ফেলবো এখনই।’ তবুও প্রশ্ন, কোনও গান-সিনেমার কাজ? এমন প্রশ্নে সম্ভবত উত্তরগুলো খানিকটা নিজের মধ্যেই চেপে গেলেন।
রহস্য করে বলেছিলেন, ‘গান-সিনেমার বাইরেও আমাদের জীবন বলে কিছু আছে। তাছাড়া এসব নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না। দেশে ফিরে সব বলবো।’
এরপর দুই বছর কাটলো। অবশেষে সেই রহস্য খোলাসা হলো।
জানা গেল, গাড়ির সে মেয়ে মিস ওয়ার্ল্ড- ফ্লোরিডা। নাম রামিনা আশফাক। যুক্তরাষ্ট্রে বড় হলেও সে পাকিস্তানি বংশোদ্ভূত।
পেশার কারণেই ইমনের সঙ্গে ছিল তার সেই গাড়ি ভ্রমণে। আর এটি ছিল একটি গানের ভিডিওর কাজ। ১৩ মে যার প্রোমো ফেসবুকে প্রকাশিত করেছেন ইমন নিজেই।
মূলত প্রয়াত সংগীতশিল্পী লাকী আখন্দের অনবদ্য গান ‘এই নীল মণিহার’ নতুনভাবে তৈরি করেছেন তিনি। এস এম হেদায়েতের লেখা এ গানটি নতুনভাবে সংগীত করেছেন শওকত আলী ইমন। সঙ্গে গেয়েছেনও।
তিনি জানালেন, শিগগিরই গানটির পুরো ভিডিও প্রকাশ করবেন তিনি। জুন মাস নাগাদ এটি আসতে পারে। কারণ এ মাসেই জন্মেছিলেন বাংলা গানের অন্যতম সেরা সুরস্রষ্টা লাকী আখন্দ।

/এমআই/এম/

লাইভ

টপ