১২ বছর পর ফিরছেন শিল্পা শেঠি

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৬:২২, জুলাই ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:২১, জুলাই ১৯, ২০১৯

শিল্পা শেঠিরিয়েলিটি শোর বিচারকের আসনে বসাই যেন শিল্পা শেঠির কাজ হয়ে দাঁড়িয়েছিল‍! অবশেষে ১২ বছর পর বড় পর্দায় ফিরছেন তিনি।
প্রত্যাবর্তনের ছবিতে তাকে দেখা যাবে লেখক চরিত্রে। যদিও এর নাম চূড়ান্ত হয়নি। এতে আরও থাকবেন ইয়ামি গৌতম ও দিলজিৎ দোশাঞ্জ।
রমেশ তাওরানির প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন  হারুন। তিনি পরিচালক আজিজ মির্জার ছেলে। শাহরুখ খানের ‘রাজু বান গ্যায়া জেন্টেলম্যান’, ‘ইয়েস বস’ ও ‘পাহেলি’ ছবিতে সহকারী হিসেবে কাজ করেছেন তিনি।
ভারতীয় দৈনিক মুম্বাই মিররকে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, লন্ডন ও গ্রিসে মাসখানেকের ছুটি কাটিয়ে আগামী মাসের প্রথম সপ্তাহে মুম্বাই ফিরবেন শিল্পা। এরপরই ছবিটির শুটিং শুরু করার কথা রয়েছে তার। এ নিয়ে তিনি দারুণ উচ্ছ্বসিত।
প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটির গল্প এক দম্পতিকে ঘিরে। ২০১৭ সালে মৃত্যুর আগে এটি লিখেছিলেন নীরাজ ভোরা। তার সঙ্গে চিত্রনাট্য তৈরিতে কাজ করেছেন বিভা সিং ও আরশাদ সাইয়েদ।
সম্প্রতি নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’র বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন শিল্পা। অভিনয় থেকে বিরতি নিয়ে আন্তর্জাতিক রিয়েলিটি শো ‘সেলিব্রিটি বিগ ব্রাদার ফাইভ’ জিতে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেন তিনি।
সবশেষ ২০০৭ সালে ‘আপনে’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় দেখা গেছে তাকে। এতে আরও ছিলেন ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল ও ক্যাটরিনা কাইফ। এরপরের বছর ‘দোস্তানা’য় একটি নাচের গানে অংশ নেন তিনি। তার প্রযোজনায় ২০১৪ সালে ‘ঢিশকিয়াও’ ছবিটি মুক্তি পেলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।
সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ