জাহিদ হাসান আসছেন ‘ম্যানেজ মকবুল’ হয়ে

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৩৬, আগস্ট ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৭, আগস্ট ০৫, ২০১৯

নাটকের একটি দৃশ্য

এবারও মজার চরিত্র নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা জাহিদ হাসান। নাটকের নাম ‘ম্যানেজ মকবুল’। ৭ পর্বের এই ধারাবাহিকটি লিখেছেন পলাশ মাহবুব। পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন।
গল্পে দেখা যাবে, মকবুলের সবই ভালো শুধু একটা জিনিস ছাড়া। তার শুধু বাগড়া দেওয়ার অভ্যাস। এলাকায় নির্বাচনের কোনও গন্ধ পেলেই প্রার্থী হিসেবে দাঁড়িয়ে পড়বে সে। হোক সেটা পাড়ার ক্লাব কিংবা এলাকার মেম্বার নির্বাচন।
সব নির্বাচনে প্রার্থী হিসেবে সে আছে। এমনকি অবিবাহিত মকবুল স্কুলের অভিভাবক নির্বাচনেও দাঁড়িয়ে পড়ে। নির্বাচনে দাঁড়িয়ে বাগড়া দেওয়াটা মকবুলের স্বভাব এবং অনেকটা ব্যবসার মতো। মূলত বাগড়া দিয়ে কিছু সুবিধা আদায়ের জন্য কাজটা করে সে।

ফলে বাগড়া দিলেও মকবুল নিজেকে ম্যানেজ করার রাস্তা খোলা রাখে। তাই তাকে ম্যানেজ করা কঠিন কিছু না। প্রথমদিকে একটু গাইগুই করে। নিজের দাম বাড়িয়ে নেয়। তারপর একপর্যায়ে ম্যানেজ হয়ে যায়। বাগড়ার গুরুত্ব অনুযায়ী মকবুলকে খুশি করে দিলেই হাসিমুখে বসে পড়ে সে।
এরকম মজার গল্পে আরটিভির জন্য নির্মিত হয়েছে ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘ম্যানেজ মকবুল’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা জাহিদ হাসান। এছাড়া আরও আছেন অপর্ণা ঘোষ, আরফান আহমেদ, কাজী উজ্জ্বল, হিমে হাফিজ, সুখীসহ অনেকে।
‘ম্যানেজ মকবুল’ আরটিভিতে প্রচার হবে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত, প্রতিদিন বেলা দুইটায়।

/এম/এমওএফ/

লাইভ

টপ