X
শুক্রবার, ০৩ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

‘ভালোবাসার গল্প তো একই হয়’

বিনোদন রিপোর্ট
০৬ ফেব্রুয়ারি ২০১৬, ১৪:২৮আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৬, ১৮:০৬

তাহসান ও তিশা ভালোবাসা দিবস মানেই ছোটপর্দায় তাহসান-তিশা জুটির বিশেষ চমক। গেল কয়েকটি ভালোবাসা দিবসের নাটকে তেমনটাই দেখা গেছে। এবারও তার ব্যতিক্রম ঘটছে না। ‘তোমায় ভেবে লেখা’ শিরোনামের একটি নাটকে দেখা যাবে তাদের। ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে  প্রচার হবে বিশেষ এই নাটকটি।

বিপ্লব দাশের রচনায় নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। নাটকটি প্রসঙ্গে তিশা বলেন, ‘ভালোবাসার গল্প তো একই হয়। কিন্তু এর মাঝেও গল্প বলার ধরনে পরিবর্তন থাকে। এই নাটকে সেটি দর্শকদের আকর্ষণ বাড়াবে। খুব ভালো একটি অভিজ্ঞতা হয়েছে নাটকটি করতে গিয়ে। আশা করি সবার ভালো লাগবে।’

সম্প্রতি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নাটকটির বিষয়ে বিস্তারিত জানানো হয়। উক্ত সম্মেলনে বক্তব্য রাখেন তাহসান, তিশা, ইমরাউল রাফাত ছাড়াও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভির হেড অব মার্কেটিং সুদেব চন্দ্র ঘোষ ও ডাবর আমলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আরটিভির অনুষ্ঠান ব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভির হেড অব মার্কেটিং সুদেব চন্দ্র ঘোষ ও ডাবর আমলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আরটিভির অনুষ্ঠান ব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু।
প্রসঙ্গত, এরমধ্যে প্রচার হওয়া তাহসান-তিশা জুটির নাটকের মধ্যে রয়েছে ‘মন ফড়িং-এর গল্প’, ‘অ্যাডিকশন’, ‘অপেক্ষা’, ‘মনের মতো মন’, ‘লাভ লেন’, ‘ফায়ারফাই’, ‘এলিয়েন ও রুম্পার গল্প’, ‘অল অ্যাবাউট আস’, ‘স্টোরি অব থাউজেন্ড ডেজ’, ‘অ্যাংরি বার্ড’, ‘টু এয়ারপোর্ট’ প্রভৃতি।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
থ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
এ সপ্তাহের ছবিথ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’