behind the news
IPDC  ad on bangla Tribune
Vision  ad on bangla Tribune

নৈশভোজে বিরাট-আনুশকা!

বাংলা ট্রিবিউন ডেস্ক১৬:১৯, এপ্রিল ০৭, ২০১৬

নৈশভোজ শেষে বিরাট-আনুশকা।ফের একসঙ্গে দেখা গেল ভারতের টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুশকা শর্মাকে। আসন্ন ছবি ‘সুলতান’-এর শ্যুটিংয়ের ফাঁকে আনুশকা বুধবার রাতে বিরাট কোহলির সঙ্গে লেট-নাইট ডিনার উপভোগ করেন মুম্বাইয়ের একটি অভিজাত রেস্তোরাঁয়।


রেস্তোরাঁ থেকে বেরোনোর সময় তাদের অনুরাগী ও সংবাদমাধ্যমের ক্যামেরায় বন্দি হন বিরাট-অনুশকা।

উল্লেখ্য, কিছুদিন আগেই বিরাট-আনুশকার সম্পর্ক ভেঙে যাচ্ছে, এমন তীব্র জল্পনা চলছিল। অন্তর্জাল মাধ্যমে তারা একে অপরকে আনফলো করার পর এই জল্পনা আরও বাড়ে। যদিও দুজনের কাছ থেকেই এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপে চমকপ্রদ পারফরম্যান্সের পর বিরাটের অনুরাগীরা অনুশকাকে আক্রমণ করেন। এতে প্রচণ্ড ক্ষিপ্ত হন বিরাট। এর তীব্র নিন্দা জানান তিনি।

তখন টুইটারে বিরাট লিখেন, ‘ক্রমাগত অনুশকা শর্মার সম্পর্কে যারা খোঁজখবর চালিয়ে যাচ্ছেন, তাদের লজ্জা হওয়া উচিত। একটু সহানুভূতি রাখুন।’

এরপর ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘যারা ক্রমাগত অনুশকাকে কাঠগড়ায় তুলে চলেছেন এবং যাবতীয় নেতিবাচক জিনিস ওর সঙ্গে জুড়ছেন, তাদের লজ্জা হওয়া উচিত। এরাই আবার নিজেদের শিক্ষিত বলে দাবি করেন। আমি মাঠে কী করছি, তাতে অনুশকার কোনও ভূমিকাই নেই। অথচ ওর ওপরে দোষ চাপিয়ে যাওয়া হচ্ছে ক্রমাগত, ওকে নিয়ে মজা করা হচ্ছে। লজ্জা হওয়া উচিত...।’

ওই ঘটনার পর গতকালই প্রথম একসঙ্গে দেখা গেল বিরাট-অনুশকাকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুজনকে বেশ হাসিখুশি দেখাচ্ছিল। তাদের যুগলবন্দিও ছিল নজরকাড়া। অনুশকার পরনে ছিল কালো স্কার্ট-টপস আর কোহলির পরনে ছিল ধূসর টি-শার্ট।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

/এসএ/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ