কলকাতায় নভোএয়ারের নিজস্ব বিক্রয় কেন্দ্র

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ১৮:৩৩, নভেম্বর ১১, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৮:৩৩, নভেম্বর ১১, ২০১৮

কলকাতায় নভোএয়ারের বিক্রয় কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে অায়োজক ও অতিথিরাকলকাতায় নিজস্ব বিক্রয় কেন্দ্র চালু করেছে বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। কলকাতার চৌরঙ্গী ম্যানসনে এখন এর কার্যক্রম চলছে। যাত্রী আর ব্যবসায়িক সহযোগীদের উন্নত সেবা নিশ্চিত করতে দেশের বাইরে বিক্রয় কেন্দ্র চালু করেছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ উপলক্ষে গত ৯ নভেম্বর কলকাতার একটি পাঁচতারকা হোটেলে হয়ে গেলো জমকালো অনুষ্ঠান। সেখানে নভোএয়ারের নতুন বিক্রয় কেন্দ্র উদ্বোধন করেন কলকাতায় নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান।

অনুষ্ঠানে আরও ছিলেন নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম, ট্রাভেল এজেন্টস ফেডারেশন অব ইন্ডিয়ার চেয়ারম্যান অনিল পাঞ্জাবি প্রমুখ।

কলকাতার যাত্রীরা ট্রাভেল এজেন্সির পাশাপাশি নভোএয়ারের নতুন বিক্রয় কেন্দ্র থেকে সরাসরি টিকিট কিনতে পারবেন। এছাড়া এই বিক্রয় কেন্দ্র থেকেট্রাভেল এজেন্সি ও বাণিজ্যিক সংস্থাগুলোকে সেবা প্রদান করা হবে।

বর্তমানে নভোএয়ার প্রতিদিন কলকাতায় প্রতিদিন ২টি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়াও কলকাতা ভ্রমণে দুই রাত তিন দিনের ভ্রমণ প্যাকেজ রয়েছে তাদের।

এদিকে অভ্যন্তরীণ রুটে নভোএয়ার বর্তমানে প্রতিদিন চট্টগ্রামে ৬টি, সৈয়দপুরে ৪টি, কক্সবাজারে ৪টি, যশোরে ৪টি ও সিলেটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া রাজশাহীতে সপ্তাহে ১০টি ও বরিশালে সপ্তাহে ৪টি করে ফ্লাইট চলছে তাদের।

/সিএ/জেএইচ/
টপ