আড্ডা আয়োজনে বিস্ট্রো ফ্যান্টাস্টিকো

Send
লাইফস্টাইল রিপোর্ট
প্রকাশিত : ১৬:৩৪, ফেব্রুয়ারি ২০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৬:৪৩, ফেব্রুয়ারি ২০, ২০১৮

খোলা আকাশের নিচে চেয়ার টেবিলের সারি অথবা মাথার ওপর কমলা বাতি, বাইরে স্পট লাইট। দিনের বেলা কাঁচের ওপারে খেলা করে রোদ্দুর। এমন মনোরম পরিবেশে বন্ধুদের সঙ্গে একটু আয়েশ করে হাত পা ছড়িয়ে আড্ডা দিতে চাইলে ঢুঁ মারতে পারেন বিস্ট্রো ফ্যান্টাস্টিকোতে।


কোলাহলমুক্ত পরিবেশে অফিস মিটিং শেষ করার পাশাপাশি প্রিয়জনকে জন্মদিন বা অ্যানিভার্সারিতে সারপ্রাইজ দিতে চাইলেও মহাখালির আমতলীতে অবস্থিত রেস্টুরেন্টটিতে যেতে পারেন। নিভৃতে দুদণ্ড সময় কাটানোর জন্য আকাশের নিচে বসে চা-কফি খাওয়ার আয়োজন রয়েছে এখানে। রয়েছে আলাদা স্মোকিং জোন।





বিস্ট্রো ফ্যান্টাস্টিকোর উঠোনএত গেল পরিসর আর পরিবেশের গল্প। খাওয়াটাই তো মুখ্য। খাবারে ভিন্নতা আছে। জানালেন এর অন্যতম কর্নধার খ্যাতনামা শেফ সৈয়দ তাজাম্মুল হক তারেক। তিনি বললেন- হালকা বা ভারি সব ধরনের খাবারের আয়োজন রয়েছে এখানে।
মেন্যুবুকের শুরুতেই জ্বলজ্বল করছে সালাদ। চিকেন, বিফ এবং সিফুড সালাদসহ মোট পাঁচ রকমের সালাদ পাওয়া যাবে এখানে। এরপরই স্যুপ আর অ্যাপিটাইজার। ছয় রকমের স্যুপে থিক ক্লিয়ার দুটো ধরনই থাকছে ক্রেতা চাহিদার ওপর নির্ভর করে। অ্যাপিটাইজারের মধ্যে পটেটো ওয়েজেস, ফ্রেঞ্চ ফ্রাই ফিশফিঙ্গার, ক্রিসপি স্কুইড, টেম্পুরাসহ নানা মজার মজার খাবারের সমারোহ রয়েছে। আপনি অর্ডার করার পরই গরম গরম রান্না করে আপনার পাতে তুলে দেওয়া হবে।
মেইন কোর্স অনেকটা প্ল্যাটার মেন্যু স্টাইলে- চিকেন বিফ, ফিশ, মাটন প্রতিটা পদেরই আলাদা আইটেম। সঙ্গে ভাত, নুডুলস, স্প্যাগেটি, সালাদ, সবজি কিংবা ম্যাশড পটেটো। ইচ্ছামতো কাস্টমাইজড করে খাওয়ার সুযোগও থাকছে। সাধ্যের মধ্যে স্টেক খেতে চাইলে তো কথাই নেই। রিব আই, স্যারলায়ন কিংবা টিবোন স্টেকের সঙ্গে সালাদ, স্প্যাগেটি, ম্যাশড পটেটোর বিশেষ প্যাকেজ আপনার জন্য হাজির। এত গেল নানা খাবারের কথা। বার্গার/স্যান্ডউইচ কিংবা পাস্তা/ পিৎজাপ্রেমী হয়ে থাকলে আপনি হতাশ হবেন না। ভিন্ন ভিন্ন আইটেমে থাকছে এসব খাবার।
একসঙ্গে ২২ জন বসতে পারবেন ভেতরে। বাইরে ২৫-৩০ জন বসার সুব্যবস্থা রয়েছে। ছোটখাটো পার্টিও করে ফেলা যেতে পারে এইখানে।
এখনও আনুষ্ঠানিক উদ্বোধন হয়নি রেস্তোরাঁটির, তাই ভিড় একটু কম। খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে বলে জানালেন এর কর্ণধার।

/এফএএন/এনএ/

লাইভ

টপ