শাবিতে নবীনবরণ ১৬ ও ১৭ জানুয়ারি

Send
শাবি প্রতিনিধি
প্রকাশিত : ১২:১০, জানুয়ারি ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:১০, জানুয়ারি ১১, ২০১৯
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের নবীনবরণ আগামী ১৬ ও ১৭ জানুয়ারি (বুধ ও বৃহস্পতিবার) দুইদিন আলাদা আলাদাভাবে অনুষ্ঠিত হবে।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি)

ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি অধ্যাপক শামসুল হক প্রধান এ তথ্য নিশ্চিত করে বলেন, স্নাতক প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীনবরণ আগামী ১৬ জানুয়ারি 'এ' ইউনিট এবং ১৭ জানুয়ারি 'বি' ইউনিটের আলাদা আলাদাভাবে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এসময় নবীন শিক্ষার্থীদের হাতে নতুন বছরের সিলেবাস, পরিচয়পত্র, ক্লাস রুটিনসহ ফুল দিয়ে বরণ করা হবে।
নবীবরণ অনুষ্ঠানের প্রথমদিন প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী এ.কে আব্দুল মোমেন ও দ্বিতীয় দিন পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এসময় সিলেট নগরীর বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতা-কর্মীও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।
এদিনে শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগের ওরিয়েন্টেশন ও ক্লাসের তারিখ জানিয়ে দেওয়া হবে। নবীন শিক্ষার্থীদের যথাসময়ে এই আয়োজনে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।
/এনএ/

লাইভ

টপ