behind the news
Vision  ad on bangla Tribune

ঢাকায় চুয়েট শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলা ট্রিবিউন রিপোর্ট২০:৫৬, এপ্রিল ০৫, ২০১৬

লাশ উদ্ধাররাজধানীর মগবাজার এলাকার একটি বাসভবনের ছাদ থেকে চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) ছাত্র তানভীর হাসান সুশানের (২৪) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রমনা থানা পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সুশান ‘আত্মহত্যা’ করেছে।
মঙ্গলবার সকালে ভবনের বাসিন্দারা খবর দিলে সকাল ১০টায় ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। রমনা থানার উপ-পরিদর্শক(এসআই) মোশাররফ হোসেন বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন। সুশানের বাড়ি জামালপুর জেলা সদরে। কিন্তু ফুড ইনস্পেক্টর বাবা মজিবুর রহমানের চাকরির সুবাদে তারা থাকত ময়মনসিংহের বিজয়নগরে।
এসআই মোশাররফ জানান, মগবাজারের ৩/৫/বি ভবনে সুশানের বন্ধুরা থাকতেন। সুশান কুড়িগ্রামের তবলীগ জামাত শেষে সোমবার বন্ধুদের বাসায় এসে উঠেছিল। মঙ্গলবার সকালে তার বাড়ি চলে যাওয়ার কথা ছিল। কিন্তু সোমবার সন্ধ্যার পর থেকে সুশানের কোনও খোঁজ না পেয়ে তারা রমনা থানায় জিডি করেন।
এসআই মোশাররফ বলেন, ‘ভবনের ছাদের একটি পাইপে পরনের লু্ঙ্গিকে ফাঁস বানিয়ে আত্মহত্যা করেছে সুশান। সেই ভবনের ছাদে সচরাচর কেউ যায় না। বন্ধুরা তাই প্রথমে ছাদে যায়নি। পরে তারা ছাদে গিয়ে সুশানের লাশ দেখতে পায়।’
চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) পড়ার সময় মাদকাসক্ত হয়ে পড়েছিল সুশান। তৃতীয় বর্ষের পর আর ক্যাম্পাসে যেতে পারেননি তিনি। পরে তাকে ময়মনসিংহের একটি মাদক নিরাময়কেন্দ্রে ভর্তি করা হয়। কিন্তু সুশান সেখানে মাত্র ২০ দিন থেকেই বাড়ি চলে আসে।
মজিবুরের কোনও অভিযোগ না থাকায় পুলিশ কোনও ময়নাতদন্ত ছাড়াই সুশানের লাশ তাকে হস্তান্তর করেছে।

/এআরআর /এএইচ/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ