বিলবাওর বিপক্ষে মেসি-দেম্বেলেকে দলে রেখেছে বার্সা

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২০:০০, ফেব্রুয়ারি ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:০৩, ফেব্রুয়ারি ১০, ২০১৯

দেম্বেলে ও মেসিসান মেমেসে রবিবার অ্যাথলেটিক বিলবাওর মুখোমুখি হচ্ছে বার্সেলোনা। লা লিগার এই ম্যাচের জন্য দলে জায়গা পেয়েছেন লিওনেল মেসি ও উসমান দেম্বেলে। দুজনেই ফিটনেস টেস্টে উতরে গেছেন। রবিবার দিবাগত রাত পৌনে দুইটায় প্রতিপক্ষের মাঠে নামবে কাতালান জায়ান্টরা।

গত বুধবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে কোপা দেল রে সেমিফাইনালের প্রথম লেগ ড্রয়ে বদলি হয়ে শেষ ৩০ মিনিট খেলেন মেসি। ঊরুর চোট থেকে পুরোপুরি সেরে না উঠলেও বিলবাওর মাঠে দলের সঙ্গে যাচ্ছেন তিনি।

গত জানুয়ারিতে লেগানেসের বিপক্ষে বার্সার জয়ের দিনে গোড়ালির চোটে তিন সপ্তাহের জন্য ছিটকে যান দেম্বেলে। গত ৫টি ম্যাচে খেলতে পরেননি ফরাসি ফরোয়ার্ড। বিলবাওর বিপক্ষে তার জায়গা একাদশেই হওয়ার সম্ভাবনা।

অন্যদিকে মেসিকে শুরুর একাদশে থাকার নিশ্চয়তা দিতে পারেননি কোচ এর্নেস্তো ভালভারদে। তিনি বলেছেন, ‘আগের ম্যাচে (রিয়ালের বিপক্ষে) আমরা তাকে শুরুতে নামিয়ে ঝুঁকি নিতে চাইনি। এই সপ্তাহেও একই অবস্থা। এটা নির্ভর করছে তার উপর, সে কেমন বোধ করে। অবশ্য এখন সে ভালো আছে, কিন্তু দেখতে হবে সে আমাকে কী বলে। যদি শতভাগ ফিট থাকে, তাহলে শুরু করবে। তেমনটা না হলে আমাদের অন্য কিছু ভাবতে হবে।’

এই ম্যাচ জিতলে নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়ালের সঙ্গে ৮ পয়েন্টের ব্যবধান বাড়াবে বার্সেলোনা। এই ম্যাচে নামার আগে ৫ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে তারা। গোল ডটকম

/এফএইচএম/

লাইভ

টপ