X
রবিবার, ০৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগের এমপি হওয়ার আগ্রহ ডিপজলের

বিনোদন রিপোর্ট
০৩ মে ২০২১, ১৪:১৭আপডেট : ০৩ মে ২০২১, ১৮:০৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল এবার সংসদ সদস্য হতে চান। সদ্য প্রয়াত ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের জায়গায় নির্বাচন করতে চান এই তারকা।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ডিপজলের ফ্যানপেজে বিষয়টি নিয়ে আলোচনা হলেও এবার সরাসরি তিনি আগ্রহ প্রকাশ করলেন। গণমাধ্যমে পাঠানো বার্তায় নিজের ইচ্ছার কথাটি জানান। 

এমপি আসলামুল হকের মৃত্যুতে বর্তমানে তার আসনটি শূন্য হয়েছে। এ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে অনেকে আগ্রহী হয়ে উঠেছেন। এরমধ্যে রয়েছেন চলচ্চিত্রের মুভিলর্ড-খ্যাত ডিপজলও।

তিনি বলেন, ‘আমি নির্বাচনে নামতে চাই। দল থেকে মনোনয়ন দিলে আমি জিতে আসতে পারবো, এ আত্মবিশ্বাস আছে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে যেভাবে বিশ্বদরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন, আমিও এই উন্নয়নের অংশীদার হয়ে তা এগিয়ে নিতে চাই।’

ডিপজল একসময় বিএনপির সমর্থন নিয়ে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ঢাকার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর (তখনকার কমিশনার) পদে জয়ী হয়েছিলেন। বিএনপির রাজনীতি করতে গিয়ে কারাবাসও করতে হয়েছে এই অভিনেতাকে।

অন্যদিকে, সমাজসেবক হিসেবে ডিপজলের সুনাম বেশ পুরনো। সিনেমা শিল্পেও নানা ক্রান্তিলগ্নে দু’হাত খুলে দান করেছেন, সহায়তা দিয়েছেন। এলাকাবাসীর জন্য তার অনেক উদ্যোগই প্রশংসা পেয়েছে। ডিপজল যোগ করেন, ‘আমার জন্ম এ এলাকায়। এখানকার মানুষের সুখ-দুঃখের সঙ্গে সবসময়ই জড়িয়ে আছি। চেষ্টা করেছি, মানুষের পাশে দাঁড়াতে। আমার এলাকার মানুষের সমস্যা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ জানে না। তারা আমার আপনজন। আমি তাদেরই একজন।’

এদিকে, ডিপজল চলতি বছর তিনটি সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমাগুলো হলো, অমানুষ হলো মানুষ, বাংলার হারকিউলিস এবং যেমন জামাই তেমন বউ। ঈদের পর শুরু করবেন ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ ছবি দুটির সিক্যুয়েল।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!