X
শনিবার, ১৮ মে ২০২৪
৪ জ্যৈষ্ঠ ১৪৩১

অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি

বিনোদন ডেস্ক
০৫ মে ২০২৪, ১৩:২৯আপডেট : ০৫ মে ২০২৪, ১৭:০৮

ভারতজুড়ে এখন পরিণীতি চোপড়ার প্রশংসা চলছে। কারণ ইমতিয়াজ আলি নির্মিত বায়োগ্রাফিক্যাল সিনেমা ‘অমর সিং চামকিলা’য় অনবদ্য অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি চরিত্রের প্রয়োজনে এতে গানও গেয়েছেন। সেটাও মুগ্ধ করছে দর্শক-শ্রোতাদের।

এই ফুরফুরে সময়ের মধ্যেই নিজের এক অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি। জানালেন, অভিনয় দিয়ে নয়, শোবিজ জগতে তার প্রথম আত্মপ্রকাশ ঘটেছিল গান দিয়েই! সেটা ২০০৪ সালে।

দূরদর্শন টিভির একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন পরি। যেখানে দেখা যায়, একটি দেশাত্মবোধক গানে দলীয় শিল্পী হিসেবে গাইছেন তিনি। ভিডিওর সঙ্গে পরিণীতি বলেন, ‘এটাই আমার প্রকৃত অভিষেক।’

এমন রূপে-ভূমিকায় পরিণীতিকে দেখে অবাক তার অনুসারীরা। ৮৫ হাজারের বেশি রিঅ্যাকশন জমা পড়েছে তার ওই পোস্টে। হাজারো ইতিবাচক মন্তব্যে প্রশংসাও করছেন ভক্ত-অনুরাগীরা। কেউ মন্তব্য করেছেন, ‘তিনি একটুও বদলাননি! চেহারা একদম একই আছে!’; আবার কেউ লিখেছেন, ‘অসাধারণ জিনিস খুঁজে বের করেছেন।’  

‘অমর সিং চামকিলা’য় দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে পরিণীতি এই ফাঁকে বলা জরুরি, অভিনয়ে পরিণীতি আত্মপ্রকাশ করেছিলেন ২০১১ সালে, ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবির মাধ্যমে। যেখানে তার নায়ক রণবীর সিং।

পরিণীতি যে গানে কতটা দক্ষ, তার প্রমাণ ইতোপূর্বে বহুবার দিয়েছেন। হিন্দুস্তানি ক্লাসিক্যাল সংগীতের ওপর তালিম নেওয়ার পাশাপাশি তিনি মিউজিকের ওপর আলাদা ডিগ্রি গ্রহণ করেছেন। শৈশব-কৈশোরে বিভিন্ন স্টেজেও পারফর্ম করেছেন পরি। তবে যশরাজ ফিল্মসের মার্কেটিং বিভাগে চাকরি নিয়ে তিনি জড়িয়ে পড়েন সিনেমার জগতে।

এরপরও গান ছাড়েননি পরি। একাধিক সিনেমায় তিনি গান করেছেন। তার কণ্ঠে ‘মানা কে হাম ইয়ার নেহি’, ‘তেরি মিট্টি’ গানগুলো দারুণ সাড়া পেয়েছে। এছাড়া নিজের বিয়ের ভিডিওর জন্যও ‘ও পিয়া’ শিরোনামের একটি গান গেয়েছেন তিনি।   

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অনুরাগ কাশ্যপের সিনেমায় ঋদ্ধি!
অনুরাগ কাশ্যপের সিনেমায় ঋদ্ধি!
কান থেকে ভাবনা: নিজেকে ছোট অনুভব করাটাও দরকার
কান থেকে ভাবনা: নিজেকে ছোট অনুভব করাটাও দরকার
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী
আমরা একে-অপরের খুব কাছের: জাহ্নবী
বাংলাদেশ ও রুনা লায়লাকে নিয়ে যা বললেন নাসিরুদ্দিন শাহ
কান উৎসব ২০২৪বাংলাদেশ ও রুনা লায়লাকে নিয়ে যা বললেন নাসিরুদ্দিন শাহ
জয়িতা আঁকলেন সুরে সুরে রবির ছবি
জয়িতা আঁকলেন সুরে সুরে রবির ছবি