X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

জিসান খান শুভর নতুন গান ‘হ্যাঁ তুই’

বিনোদন রিপোর্ট
০৪ মে ২০২১, ১৩:০৫আপডেট : ০৪ মে ২০২১, ২২:০৩

জিসান খান শুভর কাব্য-কথায় আছে আবেগের দোলাচল, সুরে আছে ঘোর; কণ্ঠে দরদ। এতসব গুণের কারণেই দেশীয় সংগীতাঙ্গনে শুভ তৈরি করে নিয়েছেন নিজস্ব শ্রোতাবলয়। তার গান নাড়া দেয় সব শ্রেণির শ্রোতা-দর্শকের হৃদয়।

এই তরুণ সংগীতশিল্পীর ‘বিষের ছুরি’, ‘পিরিতের সাম্পান’, ‘মেঘ’, ‘ভুলিনি তোমায়’, ‘ঘুণপোকা’সহ অনেক গান তুমুল সাড়া ফেলেছে। কথা, সুর আর গায়কীর মায়াজালে জিসান যেন শ্রোতা-দর্শকদের বেঁধে নিয়েছেন আপন মহিমায়। তাই নিয়মিত গান করে যাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে তিনি নিয়ে আসছেন নতুন গান ‘হ্যাঁ তুই’।

৫ মে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে আসছে তার নতুন এই গান। বরাবরের মতোই গানের কথা, সুর ও কণ্ঠ জিসান খান শুভর। সংগীতায়োজন করেছেন আমজাদ হোসাইন।

প্রেমিকাকে কাছে পাওয়ার আকুতির এই গানের কথার গল্পে ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। এতে মডেল হিসেবে দেখা যাবে অনন্য ও সঞ্চিতা দত্তকে। থাকছে জিসান খান শুভর উপস্থিতিও।

শুভ বলেন, ‘আমার প্রতিটি গান একটু সময় নিয়ে করার চেষ্টা করি। যাতে কাজটি নিখুঁত হয়। এবারের গানটিও অনেক সময় নিয়ে করেছি। নির্মাণ করা হয়েছে ভিডিও; যা শ্রোতা-দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

ইউটিউব ছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপ-এ।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া