X
সোমবার, ০৬ মে ২০২৪
২৩ বৈশাখ ১৪৩১

টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান

বিনোদন রিপোর্ট
২৬ এপ্রিল ২০২৪, ১৬:৪৫আপডেট : ২৬ এপ্রিল ২০২৪, ১৬:৫৬

ঢালিউডের প্রভাবশালী খলনায়িকা রিনা খান। সিনেমার পর্দায় তিনি বরাবরই ভয়ংকর! অনেকটা এই অগ্নিমূর্তি নিয়েই এবার হাজির হচ্ছেন টিভি ধারাবাহিকে। নাম ‌‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’। 

২৭ এপ্রিল থেকে সপ্তাহে শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে বৈশাখী টেলিভিশনে প্রচার হবে এটি। 

আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকের গল্প লিখেছেন টিপু আলম মিলন। এতে রিনা খান ছাড়াও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, আরফান আহমেদ, জিল্লুর রহমান, সাদ্দাম মাল, উদাস শরীফ খান, শমসের আলী, শাকিলা পারভীন, সুজন হাবিব, আজীজুন মীম, তানিন শুভা, পারিশা জান্নাত, মুকুল সিরাজ, লিটন খন্দকার, রেশমা আহমেদসহ অনেকে।  

রিনা খান জানান নাটকের গল্প সম্পর্কে, ‘যার টাকা বেশি তাকে বেশি মূল্যায়ন করে সমাজে। তাই সমাজের মূল্যায়নের আশায় টাকা আয়ের জন্য অনেকে নীতির বিসর্জন দিচ্ছেন। তারই প্রতিচ্ছবি দেখা যাবে এই ধারাবাহিকে।’ 

আরেকটি দৃশ্যে সহশিল্পীদের সঙ্গে রিনা খান (বামে) দেখা যাবে, চামেলী বেগম এমনই একজন বিজনেসম্যান, যিনি ভেজাল ক্রিম বিক্রি করেন। এই বিক্রি নিয়ে নানারকম হাস্যকর ঘটনা ঘটে। অন্যদিকে দেখা যায় আরও কিছু খারাপ মানুষের সম্মিলন, যারা নিজের  স্বার্থে আখের গোছাতে ব্যস্ত। চামেলী বেগমের ভেজাল ক্রিমের মতোই ভেজাল পণ্যে যেন ছেয়ে যাচ্ছে পুরো দেশ! 

নাটকের গল্পকার টিপু আলম মিলন বলেন, ‘এটি মূলত একটি কমেডি নাটক। হাস্যরসের মাধ্যমে তুলে ধরা হয়েছে সমাজের নানা অসঙ্গতি। মানুষকে কিছুটা বিনোদন দেয়া ও সচেতন করার জন্যই আমাদের এ আয়োজন।’

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
সব নারী সাধু না: রিচা
সব নারী সাধু না: রিচা
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লন্ডনের স্টেডিয়ামে গাইবেন জেমস
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
লাপাতা লেডিস: বিস্ময় জাগানো কে এই তরুণ
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!
ধূসর ছবির ঝকঝকে প্রিন্ট!