X
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

সেকশনস

নবজাতককে বিক্রির সময় গ্রেফতার ৩

আপডেট : ২১ জুন ২০২১, ০০:২৬

ময়মনসিংহে নবজাতক বিক্রি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। এ সময় নয় দিন বয়সী এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। শুক্রবার জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। রবিবার কোতয়ালি মডেল থানায় মামলা দায়েরের পর আসামিদের থানায় সোপর্দ করে র‌্যাব। মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালি মডেল থানার এএসআই দিদারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।  

গ্রেফতার তিন জন হচ্ছে– ময়মনসিংহ মহানগরীর ইয়াসিন আরাফাত(২৯), নাইম ওরফে রনি(২১) ও জুবেদা আক্তার(৩৫)।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, রবিবার বিকালে ময়মনসিংহ ১ নম্বর আমলি আদালতের অতিরিক্ত চিফ জুডিশিয়াল বিচারক আব্দুল হাইয়ের আদালতে পাঠানো হয়। আদালত আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করেন। আসামি হাসপাতালের আয়া জুবেদা আক্তার নবজাতক বিক্রি করে দেওয়ার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এ সময় পুলিশ তাদের সাত দিনের রিমান্ড চায়। বিচারক পরবর্তী রিমান্ডের শুনানির নির্দেশ দিয়ে আসামিদের জেল হাজতে পাঠান।

মামলার বিবরণে জানা যায়, নেত্রকোনার পূর্বধলার শিরিনা আক্তার গত নয় দিন আগে ময়মনসিংহ মহানগরীর আল বারাকাহ প্রাইভেট হাসপাতালে এক নবজাতকের জন্ম দেন। শিরিনার স্বামী তিন বছর আগেই মারা যান। শিরিরা এই বাচ্চা নিয়ে বাড়ি ফিরতে রাজি না হওয়ায় অপর দুই আসামি তার শ্বশুর সমীর উদ্দিন(৭০), কাইয়ুম মিয়া (৩৩) এবং গ্রেফতার ওই তিন আসামি পরস্পর যোগসাজশে ঢাকার বাসিন্দা শহিদুল হক তালুকদারের কাছে এক লাখ টাকায় নবজাতককে বিক্রি করে দিতে চুক্তিবদ্ধ হয়। নবজাতককে ময়মনসিংহের তারাকান্দার বালিখা গ্রামে এক ব্যক্তির বাড়িতে রেখে দেওয়া হয়। শনিবার শহিদুল হক তালুকদার ঢাকা থেকে নবজাতককে নেওয়ার জন্য আসলে র‌্যাব অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে নবজাতককে তারাকান্দার বালিখা গ্রাম থেকে উদ্ধার করে। র‌্যাব এই মামলার বাদী করেছে টাকার বিনিমিয়ে নবজাতককে নিতে আসা শহিদুল হক তালুকদারকে। মামলায় নবজাতকের মা শিরিনাকেও আসামি করা হয়েছে।

উদ্ধার নবজাতককে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি আদালতকে অবহিত করেছে পুলিশ।

কোতয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, মামলার অপর আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। শিগগিরই তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে।       

/এমএএ/

সম্পর্কিত

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

ভালো নেই নেত্রকোনার মিলন বয়াতি

ভালো নেই নেত্রকোনার মিলন বয়াতি

ময়মনসিংহে ৩৪০ মামলায় আড়াই লাখ টাকা জরিমানা আদায়

ময়মনসিংহে ৩৪০ মামলায় আড়াই লাখ টাকা জরিমানা আদায়

সম্পত্তি নিয়ে বিরোধে ৮ জনকে কুপিয়ে জখম

সম্পত্তি নিয়ে বিরোধে ৮ জনকে কুপিয়ে জখম

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১১:০৩

বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় মারা গেছেন পাঁচ জন। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে হাসপাতালের পরিচালক কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, সোমবার (২৬ জুলাই) সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত করোনায় ও উপসর্গ নিয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৬ জন। তাদের মধ্যে ৩১ জন করোনা আক্রান্ত ছিলেন। একই সময়ে ভিন্ন উপসর্গ নিয়ে ৪৬ জন করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ২২ জন করোনা আক্রান্ত। ২২টি আইসিইউ শয্যায় চিকিৎসাধীন রয়েছেন ২২ জন।

মঙ্গলবার সকাল পর্যন্ত করোনা ওয়ার্ডে মোট চিকিৎসাধীন ২৫৭ রোগীর মধ্যে করোনা করোনা শনাক্ত হয়েছে ১১৭ জনের। অন্যরা এ ভাইরাসের উপসর্গ নিয়ে আইসোলেশনে রয়েছেন।

এদিকে শের-ই বাংলা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে প্রকাশিত গত সোমবার রাতের রিপোর্টে ১৮৮টি নমুনা পরীক্ষায় মধ্যে ৯৪ জনের করোনা পজিটিভ এসেছে। শনাক্তের হার ৫০ শতাংশ।

২০২০ সালের মার্চ থেকে এ পর্যন্ত শের-ই বাংলা মেডিক্যালের করোনা ওয়ার্ডে মোট ভর্তি ছিলেন ছয় হাজার ৭৬ জন। তাদের মধ্যে এক হাজার ৮৫৩ জন করোনায় আক্রান্ত ছিলেন। ছাড়পত্র নিয়েছেন চার হাজার ৭৮৬ জন। তাদের মধ্যে করোনা আক্রান্ত ছিলেন এক হাজার ৪৬৯ জন। এক হাজার ৩৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনা পজেটিভ ছিলেন ২৮৮ জন।

/এসএইচ/

সম্পর্কিত

সবাইকে মাস্ক পরতে বাধ্য করতে হবে: তোফায়েল আহমেদ

সবাইকে মাস্ক পরতে বাধ্য করতে হবে: তোফায়েল আহমেদ

‘জিন ছাড়াতে’ গলা টিপে ধরায় কৃষকের মৃত্যু!

‘জিন ছাড়াতে’ গলা টিপে ধরায় কৃষকের মৃত্যু!

ময়মনসিংহ মেডিক্যালের কোভিড ওয়ার্ডে চিকিৎসক সংকট

ময়মনসিংহ মেডিক্যালের কোভিড ওয়ার্ডে চিকিৎসক সংকট

ভোট না দেওয়ায় গ্রাম ছাড়ার হুমকি ও নির্যাতনের অভিযোগ

ভোট না দেওয়ায় গ্রাম ছাড়ার হুমকি ও নির্যাতনের অভিযোগ

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১০:৩৬

খুলনার সরকারি-বেসরকারি চার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৩ জন মারা গেছেন। এর মধ্যে ১১ জন করোনা পজিটিভ ও দুই জন উপসর্গের রোগী ছিলেন।

শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ চন্দ্র দেবনাথ জানান, সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে ৩৯ জন করোনা রোগী ভর্তি আছেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন চার জন, সুস্থ হয়েছেন একজন। মারা গেছেন একজন। 

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিট মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে ভর্তি আছেন ৩৫ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন আট জন। ছাড়পত্র নিয়েছেন তিন জন। মারা গেছেন তিন জন।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. সুহাস রঞ্জন হালদার জানান, সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে ১২৪ জন করোনা ও উপসর্গের রোগী ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন আট জন। ছাড়পত্র নিয়েছেন সাত জন। মারা গেছেন পাঁচ রোগী। এর মধ্যে তিন জন করোনা পজিটিভ ও দুই জন করোনা উপসর্গের রোগী।

গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালের কোভিড ইউনিট মুখপাত্র ডা. গাজী মিজানুর রহমান জানান, সকাল ৯টা পর্যন্ত এখানে ৭৩ জন করোনা পজিটিভ ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি ১১ জন। সুস্থ হয়েছেন আট জন। মারা গেছেন দুই জন। 

খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিট মুখপাত্র জানান, সকাল ৮টা পর্যন্ত এখানে ৬৭ জন করোনা পজিটিভ ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১০ জন। আর ছাড়পত্র নিয়েছেন আট জন। হাসপাতালে কেউ মারা যাননি।

 

/টিটি/

সম্পর্কিত

রাজশাহী মেডিক্যালে ২৭ দিনে ৪৭৪ মৃত্যু

রাজশাহী মেডিক্যালে ২৭ দিনে ৪৭৪ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১০:৩৬

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার পর সাব্বির আলী (৪৫) নামের এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেছেন। সোমবার (২৬ জুলাই) নয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। 

নিহতের নাম রেবা বেগম (৪০)। তিনি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার আমুয়া এলাকার বাসিন্দা আব্দুর রশিদ মোল্লার মেয়ে। নয়ারহাট এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। এ ঘটনায় সাব্বির আলীকে আটক করে পুলিশি প্রহরায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিরাপত্তা প্রহরী সাব্বির আলী তার পরিবারের সদস্যের নিয়ে নয়ারহাট এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। সংসারে অভাব-অনটনের কারণে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। সোমবার সকালে তাদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে সাব্বির কাঁচি দিয়ে তার রেবার গলা গলায় আঘাত করেন। এতে গুরুতর জখম হন তিনি। পরে সাব্বির নিজেও আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আশুলিয়ায় গণস্বাস্থ্য মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। এরপর চিকিৎসক রেবাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়া সাব্বির আলীকে পুলিশি প্রহরায় চিকিৎসা দেওয়া হয় ।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হাছিব সিকদার বলেন, নিহতের লাশ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হবে বলেও জানান তিনি।

/এসএইচ/

সম্পর্কিত

ফেরিঘাট সরানো পদ্মা সেতুর জন্য ঝুঁকিপূর্ণ: প্রকৌশলী

ফেরিঘাট সরানো পদ্মা সেতুর জন্য ঝুঁকিপূর্ণ: প্রকৌশলী

সিলিন্ডারের দাম নিয়ে বাগবিতণ্ডায় দোকানে আগুন, যুবকের মৃত্যু

সিলিন্ডারের দাম নিয়ে বাগবিতণ্ডায় দোকানে আগুন, যুবকের মৃত্যু

কাউন্সিলরের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কাউন্সিলরের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

‘জিন ছাড়াতে’ গলা টিপে ধরায় কৃষকের মৃত্যু!

‘জিন ছাড়াতে’ গলা টিপে ধরায় কৃষকের মৃত্যু!

রাজশাহী মেডিক্যালে ২৭ দিনে ৪৭৪ মৃত্যু

আপডেট : ২৭ জুলাই ২০২১, ০৯:৫৪

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত আরও ১০ জন মারা গেছেন। একই সময় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ১১ জন। 

সোমবার (২৬ জুলাাই) সকাল ৮টা থেকে মঙ্গলবার (২৭ জুলাাই) সকাল ৮টার মধ্যে করোনা ইউনিটে এই ২১ জন মারা গেছেন। এ নিয়ে চলতি মাসে (১ জুলাই থেকে ২৭ জুলাই সকাল পর্যন্ত) হাসপাতালের করোনা ইউনিটে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৭৪ জন। এর আগে জুন মাসে চিকিৎসাধীন অবস্থায় ৪০৫ জন মারা যান।

এসব তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী। তিনি আরও জানান, নতুন মারা যাওয়াদের মধ্যে রাজশাহীর সাত জন, নাটোরের তিন জন, নওগাঁর চার জন, পাবনার পাঁচ জন, চাঁপাইনবাবগঞ্জ ও ঝিনাইদহের একজন করে রোগী রয়েছেন। এদের মধ্যে ১১ জন পুরুষ এবং ১০ জন নারী।

মৃতদের মধ্যে ১১ জনের বয়স ৬১ বছরের ওপরে। বাকিদের মধ্যে ৫১ থেকে ৬০ বছরের মধ্যে তিন জন, ৪১ থেকে ৫০ বছর বয়সের মধ্যে তিন জন, ৩১ থেকে ৪০ বছর বয়সের মধ্যে চার জন রোগী রয়েছেন।

হাসপাতালের পরিচালক শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ৫৫ জন। একই সময় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৪০ জন। 

মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটের ৫১৩ বেডের বিপরীতে ভর্তি আছেন ৩৯৯ জন। এদের মধ্যে আইসিইউতে রয়েছেন ২০ জন।

করোনা ইউনিটে চিকিৎসাধীন ৩৯৯ জনের মধ্যে ১৭৮ জন করোনা পজিটিভ। উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৭৭ জন। এছাড়াও করোনামুক্ত হয়েও পরবর্তী স্বাস্থ্য জটিলতায় চিকিৎসাধীন আছেন ৪৪ জন।

রামেক হাসপাতাল পরিচালক জানান, সোমবার রাতে দুটি ল্যাবে রাজশাহী জেলার ৪১৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৯৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ২২ দশমিক ৫২ শতাংশ। এর আগের দিন রবিবার শনাক্তের হার ছিল ৩০ দশমিক ৭৮ শতাংশ এবং গত শনিবার ৪৫ দশমিক শূন্য ৭ শতাংশ।

 

/টিটি/

সম্পর্কিত

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

আপডেট : ২৭ জুলাই ২০২১, ০৯:৪৩

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে মৃত্যুর সংখ্যা কমেছে। সোমবার (২৬ জুলাই) হাসপাতালে সর্বোচ্চ ২৩ জন মারা গেলেও গত ২৪ ঘণ্টায় মৃত্যু কমেছে। আজ ১৯ জনের মৃত্যুর তথ্য জানানো হয়। এরমধ্যে পাঁচ জন করোনা পজিটিভ ও বাকি ১৪ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। 

করোনায় মারা যাওয়াদের মধ্যে ময়মনসিংহের তিন জন এবং নেত্রকোনা ও জামালপুরের একজন করে রোগী মারা গেছেন। এছাড়া করোনা উপসর্গ নিয়ে ময়মনসিংহের ছয় জন, জামালপুরের তিন, নেত্রকোনার দুই, গাজীপুর, কিশোরগঞ্জ ও টাঙ্গাইলের একজন করে রোগী মারা গেছেন। 

১৯ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন। তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭৬ জন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের  করোনা ইউনিটে ৪৩৮ জন এবং আইসিইউতে ১৯ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। এছাড়া ৭৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। 

এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, একদিনে আরও ১৩০০টি নমুনা পরীক্ষায় ৩৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে করোনা শনাক্ত ব্যক্তির সংখ্যা হচ্ছে ১৩ হাজার ১৮৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯ হাজার ৮৯৯ জন।

 

/টিটি/

সম্পর্কিত

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

রাজশাহী মেডিক্যালে ২৭ দিনে ৪৭৪ মৃত্যু

রাজশাহী মেডিক্যালে ২৭ দিনে ৪৭৪ মৃত্যু

সর্বশেষ

ব্যবধান গড়ে দিলো অস্ট্রেলিয়ার বোলিং

ব্যবধান গড়ে দিলো অস্ট্রেলিয়ার বোলিং

‘হতভম্ব’ জাতীয় কমিটি এবার ‘হতাশ’

‘হতভম্ব’ জাতীয় কমিটি এবার ‘হতাশ’

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

গর্ভবতী নারীদের টিকার বিষয়ে সিদ্ধান্ত কী?

গর্ভবতী নারীদের টিকার বিষয়ে সিদ্ধান্ত কী?

অলিম্পিকে প্রথম রাউন্ডে রোমানের জয়

টোকিও অলিম্পিকঅলিম্পিকে প্রথম রাউন্ডে রোমানের জয়

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

টিভিতে আজ

টিভিতে আজ

ঈদের আগের লকডাউনে বেশি কঠোর ছিল পুলিশ

ঈদের আগের লকডাউনে বেশি কঠোর ছিল পুলিশ

রাজশাহী মেডিক্যালে ২৭ দিনে ৪৭৪ মৃত্যু

রাজশাহী মেডিক্যালে ২৭ দিনে ৪৭৪ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

ভালো নেই নেত্রকোনার মিলন বয়াতি

ভালো নেই নেত্রকোনার মিলন বয়াতি

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে আরও ১৯ মৃত্যু

ভালো নেই নেত্রকোনার মিলন বয়াতি

ভালো নেই নেত্রকোনার মিলন বয়াতি

ময়মনসিংহে ৩৪০ মামলায় আড়াই লাখ টাকা জরিমানা আদায়

ময়মনসিংহে ৩৪০ মামলায় আড়াই লাখ টাকা জরিমানা আদায়

সম্পত্তি নিয়ে বিরোধে ৮ জনকে কুপিয়ে জখম

সম্পত্তি নিয়ে বিরোধে ৮ জনকে কুপিয়ে জখম

ময়মনসিংহ মেডিক্যালের কোভিড ওয়ার্ডে চিকিৎসক সংকট

ময়মনসিংহ মেডিক্যালের কোভিড ওয়ার্ডে চিকিৎসক সংকট

গৃহকর্মীকে মারধরের অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

গৃহকর্মীকে মারধরের অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

পথচারীর প্রাণ বাঁচাতে গিয়ে খাদে ইউএনওর গাড়ি

পথচারীর প্রাণ বাঁচাতে গিয়ে খাদে ইউএনওর গাড়ি

ময়মনসিংহ মেডিক্যালে একদিনে সর্বোচ্চ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে একদিনে সর্বোচ্চ মৃত্যু

স্কুলশিক্ষার্থীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

স্কুলশিক্ষার্থীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

নৌ পুলিশের ওপর হামলা: প্রধান আসামি গ্রেফতার

নৌ পুলিশের ওপর হামলা: প্রধান আসামি গ্রেফতার

© 2021 Bangla Tribune