X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সিডনিতে ‘ধূমকেতু’ ব্যান্ডের সফল কনসার্ট

বিনোদন রিপোর্ট
২১ জুন ২০২১, ০১:৩৭আপডেট : ২১ জুন ২০২১, ০১:৩৭

অস্ট্রেলিয়ার অন্যতম বাংলা ব্যান্ড ‘ধূমকেতু’। দলটির আয়োজনে হলো ঈদ জমকালো পুনর্মিলনী কনসার্ট। সিডনির শহরতলি চুলোরার লিবার্টি হিল ক্রিশ্চিয়ান সেন্টারে সম্প্রতি এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

উপচে পড়া দর্শক অনুষ্ঠান আয়োজকদের বিস্মিত করেছে।

এই প্রসঙ্গে ব্যান্ড ম্যানেজার জুনায়েদ জানিয়েছেন, ‘দর্শকদের কাছে এতো ভালো সাড়া পাবো আশা করিনি। এমনিতেই কোভিডের কারণে অনুষ্ঠানটি নিয়ে আমরা অনেক দ্বিধা-দ্বন্দ্বের মধ্যে ছিলাম।’

দর্শকদের স্বতঃস্ফূর্ত টিকিট ক্রয়ের মাত্রা দেখে উৎসাহ দ্বিগুণ বেড়ে যায় ব্যান্ডের সব সদস্যের। ব্যান্ড সদস্যরা আশা করছেন, এই বছরের শেষে আরও বড়ো পরিসরে এই ধরণের কনসার্ট আয়োজনের।

এ ধরণের আয়োজন সিডনিতে এবারই প্রথম, যেখানে টিকিট ক্রয়ের মাধ্যমে শুধুমাত্র একটি স্থানীয় বাংলা ব্যান্ড গোটা অনুষ্ঠানজুড়ে এককভাবে সংগীত পরিবেশন করেছে।

এ প্রসঙ্গে ব্যান্ডের সদস্যরা বলেন, ‘স্থানীয় উদ্যোক্তারা সচরাচর বাংলাদেশ থেকে গুণী শিল্পীদের আমন্ত্রণ করে নিয়ে আসেন। ফলে আমাদের নিয়ে এই ধরণের পাবলিক টিকিটিং ইভেন্ট হয় না বললেই চলে। লোকাল ব্যান্ড হিসেবে তাই এই আয়োজন আমাদের জন্য কিছুটা চ্যালেঞ্জিং ছিলো। কিন্তু দর্শক গ্রহণযোগ্যতা আর প্রশংসার মাত্রা দেখে সেই ধারণা ভুল প্রমাণিত হয়েছে।’

কেয়া ও রাজের উপস্থাপনায় বাচ্চাদের ফ্যাশন শোয়ের পর শুরু হয় সংগীতানুষ্ঠান। প্রথমে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় উপস্থিত দর্শকরা বিমোহিত হয়। এরপর মঞ্চে আসে ধূমকেতু।

একের পর এক জনপ্রিয় সব গান পরিবেশনার মাধ্যমে তারা দর্শকদের নিয়ে যান সুরের মূর্ছনায়। পুরো অনুষ্ঠানজুড়েই উপস্থিত দর্শক স্বতঃস্ফূর্তভাবে ব্যান্ডের গানের সাথে কণ্ঠ মেলান।

অনুষ্ঠানের স্পন্সর ছিলো ন্যাজ ফোটোগ্রাফি, ফ্লোরিং হাট, কে বি জি অস্ট্রেলিয়া এবং মেক মাই হোম গ্রিন।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’