X
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

সেকশনস

গৃহকর্মী বেশে স্বর্ণালংকারসহ টাকা চুরি: নুপুর রিমান্ড শেষে কারাগারে

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১৬:৫১

রাজধানীর রামপুরার একটি বাসায় গৃহকর্মীর ছদ্মবেশ নিয়ে স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি করার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার নুপুর আক্তারকে একদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (২৭ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলামের আদালত এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এ দিন আসামি নুপুরকে একদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। এরপর তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তিনি। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে রবিবার (২৫ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালত আসামি নুপুরের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার (২৪ জুলাই) কুমিল্লা জেলার লাকসাম থানার বাউরতলা এলাকা থেকে গৃহকর্মী নুপুরকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে রামপুরার বাসা থেকে চুরি হওয়া সোনার একটি চেইন, একটি চুড়ি, একটি আঙটি ও নগদ পাঁচ হাজার টাকা নুপুরের কাছ থেকে উদ্ধার করা হয় বলে জানায় ডিবি পুলিশ।

ডিবির যুগ্ম কমিশনার মো. মাহবুব আলম জানান, একটি অনলাইন গ্রুপের মাধ্যমে গত ১৭ জুলাই নুপুরকে ১০ হাজার টাকা বেতনে কাজে নেন রাজধানীর রামপুরার একটি বাসার বাসিন্দারা। এরপর ২৩ জুলাই রামপুরার হাইস্কুল গলির ওই বাসা থেকে সোনার চেইন, চুড়ি, আঙটিসহ নগদ কিছু টাকা চুরি হয়। এ ঘটনায় পরদিন রামপুরা থানায় চুরির মামলা হয়। এই মামলার ছায়া তদন্ত শুরু করে ডিবি রমনা বিভাগ। বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে স্বল্প সময়ের মধ্যে ডিবি রমনা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম কুমিল্লার লাকসাম থেকে গৃহকর্মী নুপুরকে গ্রেফতার করে।

মাহবুব আলম বলেন, ‘সংঘবদ্ধ একটি চক্র ঢাকা শহরের বিভিন্ন বাসাবাড়িতে গৃহকর্মীর ছদ্মবেশে তাদের লোকদের নিয়োগ দেয়। পরে সুযোগ বুঝে তাদের পাঠানো গৃহকর্মী বাসার স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যান। এই চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।’

 

/এমএইচজে/আইএ/

সম্পর্কিত

র‌্যাংগসের চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে প্রতারণার মামলা

র‌্যাংগসের চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে প্রতারণার মামলা

সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা বন্ধে রিট খারিজ

সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা বন্ধে রিট খারিজ

আগাম জামিন পেলেন কেয়া কসমেটিকসের চেয়ারম্যান ও তার স্ত্রী

আগাম জামিন পেলেন কেয়া কসমেটিকসের চেয়ারম্যান ও তার স্ত্রী

উগ্রবাদী বইয়ের প্রকাশক গ্রেফতার

উগ্রবাদী বইয়ের প্রকাশক গ্রেফতার

‘১২-১৭ বছর বয়সীদের টিকার সিদ্ধান্ত এখনও হয়নি’

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:২২

১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়ার সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) আয়োজিত ভার্চুয়াল বুলেটিনে এ কথা বলেন অধিদফতরের মুখপাত্র অধ্যাপক ডা. নাজমুল ইসলাম।

বুলেটিনে ১২ থেকে ১৭ বছর বয়সীদের টিকা দেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে কিনা প্রশ্নে তিনি বলেন, টিকা বিষয়ক জাতীয় পরামর্শক কমিটিসহ অন্যান্য সবার পরামর্শ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় এবং অধিদফতর সে সিদ্ধান্ত গ্রহণ করবে।

দেশে আবারও গণটিকা কার্যক্রম প্রসঙ্গে তিনি বলেন, এ বিষয়ে এখনও কোনও নির্দেশনা পাইনি। যদি এরকম পরিকল্পনা হয়- সেটি নিশ্চয়ই জানানো হবে।

দেশের সংক্রমণ পরিস্থিতি সম্পর্কে জানাতে গিয়ে তিনি বলেন, গত সাত দিনে শনাক্ত হয়েছেন ১২ হাজার ৭৫৮ জন, তার আগের সপ্তাহের চাইতে ৩ হাজার ৭৫৮ জন কম। মৃত্যু সংখ্যাও কমেছে।

পুরো সপ্তাহের প্রথম দুদিন শনাক্তের হার সাত শতাংশের কিছুটা বেশি ছিল, এরপরের দিনগুলোতে থেকে ছয় শতাংশ বা এর চেয়ে কিছুটা বেশি। সামগ্রিকভাবে গত ৩০ দিনের সংক্রমণের যে চিত্র সেটা এই মুহূর্তে নিম্মমুখী প্রবণতাতেই আছে। এই শনাক্তের হার যদি ধারাবাহিকভাবে অব্যাহত রাখা যায় তাহলে আমাদের স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার যে প্রচেষ্টা চলছে, সেটা বেগবান হবে।

জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত দেশে করোনা পরিস্থিতির চিত্র তুলে ধরে তিনি বলেন, সবচেয়ে বেশি রোগী দেখা গিয়েছে গত জুলাই মাসে। সে মাসে শনাক্ত হয়েছিলেন ৩ লাখ ৩৬ হাজার ২২৬ জন, আর সেপ্টেম্বর মাসে এখন পর্যন্ত শনাক্ত হয়েছেন ৪০ হাজার ৬৮২ জন।

এ সময়ে (জানুয়ারি-সেপ্টেম্বর) সংক্রমণের ভিত্তিতে শীর্ষ ১০ জেলার মধ্যে ঢাকা জেলা সবার শীর্ষে রয়েছে জানিয়ে অধ্যাপক নাজমুল ইসলাম বলেন, এ জেলায় এখন পর্যন্ত ৫ লাখ ১৩ হাজার ৯৪২ জন রোগী শনাক্ত হয়েছেন। আর শীর্ষ ১০ জেলার তালিকায় দশম স্থানে রয়েছে নোয়াখালী জেলা, এ জেলায় শনাক্ত হয়েছে ২২ হাজার ৬২৯ জন।

তিনি জানান, করোনাতে আক্রান্ত হয়ে যাদের মৃত্যু হচ্ছে তাদের মধ্যে ৫১ থেকে ৬০ বছর এবং ৬১ থেকে ৭০ বছর বয়সীদের সংখ্যাই বেশি।

বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চললে এবং টিকা নিলে অনেক অনাকাঙ্খিত মৃত্যু প্রতিরোধ করা সম্ভব হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ডা. নাজমুল ইসলাম।

/জেএ/ইউএস/

সম্পর্কিত

চিকিৎসকসহ সাড়ে ৯ হাজার স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

চিকিৎসকসহ সাড়ে ৯ হাজার স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

৫ লাখেরও বেশি টিকা দেওয়া হয়েছে আজ 

৫ লাখেরও বেশি টিকা দেওয়া হয়েছে আজ 

আজও করোনায় নারীমৃত্যু বেশি

আজও করোনায় নারীমৃত্যু বেশি

চিকিৎসকসহ সাড়ে ৯ হাজার স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৮

করোনা মহামারিতে চিকিৎসকসহ অন্যান্য স্বাস্থ্যকর্মী মিলিয়ে ৯ হাজার ৪১১ জন আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে চিকিৎসকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ)।

আজ রবিবার ( ১৯ সেপ্টেম্বর) সংগঠনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৯ হাজার ৪১৯ জনের মধ্যে চিকিৎসক আক্রান্ত হয়েছেন তিন হাজার ১১৭ জন, নার্স আক্রান্ত হয়েছেন দুই হাজার ২৭৯ জন আর অন্যান্য স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন চার হাজার ২৩ জন।

/জেএ/এমএস/

সম্পর্কিত

‘১২-১৭ বছর বয়সীদের টিকার সিদ্ধান্ত এখনও হয়নি’

‘১২-১৭ বছর বয়সীদের টিকার সিদ্ধান্ত এখনও হয়নি’

৫ লাখেরও বেশি টিকা দেওয়া হয়েছে আজ 

৫ লাখেরও বেশি টিকা দেওয়া হয়েছে আজ 

আজও করোনায় নারীমৃত্যু বেশি

আজও করোনায় নারীমৃত্যু বেশি

চলতি মাসেই ডেঙ্গুতে আক্রান্ত ৫ হাজার ছাড়ালো  

চলতি মাসেই ডেঙ্গুতে আক্রান্ত ৫ হাজার ছাড়ালো  

নট ফর সেল ক্লাব: মধু পূর্ণিমায় উন্মুক্ত হচ্ছে ‘বুদ্ধ’

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৪

পৃথিবী বদলে দেওয়া মানুষ ও বিষয় নিয়ে ‘বই বিপ্লব’ সিরিজের প্রথম বই সিদ্ধার্থ গৌতম বুদ্ধের পূর্ণাঙ্গ জীবনী কালেক্টর’স এডিশন ‘বুদ্ধ’ গ্রাফিক গাইড আসছে মধু পূর্ণিমায়। ‘ক্রয় নয় অর্জন করুন’ এই স্লোগানে দেশে প্রথম বই প্রকাশ করছে পাঠকের সংগঠন ‘নট ফর সেল ক্লাব’। প্রথাগত প্রকাশনা সংস্থার মতো করে নয়, ব্যক্তিগত উদ্যোগে বই প্রকাশ করার এক ব্যতিক্রমি উদ্যোগ এটি।

নট ফর সেল ক্লাবের ব্যতিক্রমী ‘বই বিপ্লব’ সিরিজের প্রথম বই— কালেক্টার্স এডিশন ‘বুদ্ধ’ গ্রাফিক গাইড। সোমবার (২০ সেপ্টেম্বর) বইটির মোড়ক উন্মোচন করা হবে রাজধানীসহ দেশের ১১টি গুরুত্বপূর্ণ বৌদ্ধ বিহারে। বৌদ্ধ বিহারের প্রধান ভান্তেরা (ধর্মগুরু) বইটির মোড়ক উন্মোচন করবেন বুদ্ধ পূর্ণিমার অনুষ্ঠানে। গৌতম বুদ্ধের জীবন ও দর্শনকে শিক্ষার্থীসহ সকল পাঠকের কাছে সহজপাঠ্য হিসেবে উপস্থাপন করার এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ বলে জানান ক্লাবের সাধারণ সম্পাদক।

নট ফর সেল ক্লাবের সাধারণ সম্পাদক মো. সাখাওয়াত হোসেন বলেন, ‘বাংলাদেশে প্রথম কোনও বইয়ের কালেক্টর'স এডিশন প্রকাশ করা হয় সংগ্রহের অংশীদার হিসেবে, বিক্রয়ের জন্য নয়। আমরা বই বিক্রি, সেল এই শব্দগুলো ব্যবহার করি না। আমরা চাই, অর্জনের মনস্তত্ত্ব তৈরি হোক, পাঠকসহ সংশ্লিষ্টরা ধারণা পাক ক্রয়ের সঙ্গে প্রথাগত যে মনস্তত্ত্ব লেপ্টে রয়েছে, তা থেকে বেরিয়ে বইকে আমরা সেলিব্রেট করি ’

তিনি আরও বলেন, ‘আমাদের উদ্দেশ্য বই বিপ্লব করা, বাংলাদেশের ও বাংলা ভাষাভাষী সকল পাঠককে একত্রিত করা। দেশের প্রকাশনা শিল্পের ও পাঠাভ্যাসের দৈনদশা থেকে নিজেদের বের করা, যেখানে পাঠক, প্রকাশক, লেখক, অনুবাদক ও সংশ্লিষ্ট সকলের জন্যই যেন একটা উইন-উইন সিচুয়েশন থাকে।’

তিনি জানান, নট ফর সেল ক্লাবের পরবর্তী বই মক্কায় মুহাম্মদ (স.) কালেক্টর’স এডিশন ম্যাপ সংস্করণসহ উন্মুক্ত হবে শিগগিরই। প্রতিটি বই উন্মুক্ত করার ক্ষেত্রে বই উৎসব করা হবে।

নট ফর সেল ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল কবির বলেন, ‘প্রথাগত প্রকাশনা শিল্পের যে লোপহোলগুলো আছে, যে যে চক্রে পিষ্ট, সেই দুষ্টচক্রগুলোকে চিহ্নিত করে, সমাধানের এক অনন্য পথ নিয়ে এসেছে নট ফর সেল ক্লাব। প্রথমে একটি বইয়ের আন্তর্জাতিক মান বজায় রেখে কালেক্টর'স এডিশন তৈরি করে ক্লাব তার প্রায় এক হাজার সদস্যের মধ্যে বিতরণ করে। বইয়ের অর্থায়ন করা হয়ে থাকে সব সদস্যের সমান অংশীদারিত্বের ভিত্তিতে। পরবর্তীতে বইটির একটি সুলভ সংস্করণ ‘পেপারব্যাক’ এডিশান বের করে ক্লাব, যেটা প্রায় নির্মাণমূল্যে পাঠকের হাতে দেওয়া সম্ভব হয়।’

সোমবার (২০ সেপ্টেম্বর) মধু পূর্ণিমায় বইটির মোড়ক করা হবে রাজধানীর মেরুল বাড্ডা আন্তর্জাতিক বুদ্ধ বিহার, বাসাবো ধর্মরাজিক বুদ্ধ বিহার ও মিরপুর ১৩ নম্বরে শাক্যমুনি বৌদ্ধ বিহারে।  এছাড়া কুমিল্লার শালবন বৌদ্ধ বিহার, জয়পুরহাটের জ্ঞানশ্রী বৌদ্ধ বিহার, চট্টগ্রামের বৌদ্ধবিহার নন্দনকানন, রাঙ্গামাটির রাজবন বিহার, রাজশাহী অঞ্চলের নওগাঁর পাহাড়পুর বৌদ্ধ বিহার, কক্সবাজারের রাংকূট বনাশ্রম বৌদ্ধ বিহার, খাগড়াছড়ির ধর্মপুর আর্য বনবিহার, রাঙ্গামাটির বুদ্ধাংকুর বৌদ্ধ বিহারে বইটির মোড়ক উন্মোচন করা হবে এদিন।

 

/এসএমএ/এপিএইচ/

সম্পর্কিত

নকল ওষুধসহ গ্রেফতার ৩

নকল ওষুধসহ গ্রেফতার ৩

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবরের আত্মপক্ষ সমর্থন ২১ সেপ্টেম্বর

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবরের আত্মপক্ষ সমর্থন ২১ সেপ্টেম্বর

সাংবাদিক রোজিনার পাসপোর্ট-মোবাইল ফেরতের আবেদন নামঞ্জুর

সাংবাদিক রোজিনার পাসপোর্ট-মোবাইল ফেরতের আবেদন নামঞ্জুর

‘নতুন শিক্ষাক্রম বাস্তবায়নে আগে শিক্ষকদের প্রস্তুত করতে হবে’

‘নতুন শিক্ষাক্রম বাস্তবায়নে আগে শিক্ষকদের প্রস্তুত করতে হবে’

ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে সাংবাদিকদের সমাবেশ

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৫

শীর্ষ ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে চার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ সমাবেশ করেছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত সমাবেশে সাংবাদিকরা বলেন, দুর্নীতিবাজ আমলারা নিজেদের দুর্নীতি ঢাকতে সাংবাদিকদের দুর্নীতিবাজ প্রমাণ করার চেষ্টা করছে।

তারা বলেন, সাংবাদিকদের ব্যাংক হিসাব তলব করার পর যে হিসাব পাওয়া যাবে, তা অবশ্যই প্রকাশ করতে হবে। এবং ব্যাংক হিসাবে যদি তেমন কোনও কিছু না পাওয়া যায় তবে তলবকৃত সাংবাদিকদের পুরস্কৃত করতে হবে।

সমাবেশে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল বলেন, সংগঠন ও রাজনৈতিক মতকে সামনে রেখে যেভাবে হিসাব চাওয়া হয়েছে তা নজিরবিহীন। আমরা রাষ্ট্রের কাছে এর ব্যাখ্যা চাই। সন্তোষজনক সমাধান না হলে আন্দোলন চলবে।

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা পারভিন বলেন, আমাদের বিরুদ্ধে কোন অভিযোগের পরিপ্রেক্ষিতে এই হিসাব চাওয়া হয়েছে? এর পিছনে কারা আছে তা জানাতে হবে? আজ সোশ্যাল মিডিয়াসহ সব মাধ্যমে আমাদের হেয় করা হচ্ছে। এদেশের মানুষ সাংবাদিকদের এমনিতেই ভুল চোখে দেখে। তারা ভাবে ‑ সাংবাদিকরা অবৈধভাবে অর্থ উপার্জন করে। সাংবাদিকদের কি সুযোগ আছে মানি লন্ডারিং করার? যারা মানি লন্ডারিং করে তাদের ধরেন। সাংবাদিকদের পিছে লাগবেন না। আপনারা অন্যায় করেন, দুর্নীতি করেন। তা সাংবাদিকরা প্রকাশ করে বলে গায়ে লাগে?

সমাবেশ থেকে জাতীয় প্রেস ক্লাবসহ সারাদেশের প্রেস ক্লাবে ২৩ সেপ্টেম্বর সকাল ১১টায় বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেন সাংবাদিক সংগঠন ও নেতৃবৃন্দ।

/জেডএ/এমএস/

সম্পর্কিত

আগারগাঁওয়ে ছয়তলা ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

আগারগাঁওয়ে ছয়তলা ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

বুড়িগঙ্গা রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বান 

বুড়িগঙ্গা রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বান 

সিআরবি রক্ষায় সাংস্কৃতিক প্রতিবাদে মুখর শাহবাগ

সিআরবি রক্ষায় সাংস্কৃতিক প্রতিবাদে মুখর শাহবাগ

‘ক্ষতিগ্রস্ত গ্রাহকদের টাকা ফেরতের ব্যবস্থা নিতে হবে’

‘ক্ষতিগ্রস্ত গ্রাহকদের টাকা ফেরতের ব্যবস্থা নিতে হবে’

ই-কমার্সে প্রতারণা: দেখে-শুনে বিনিয়োগের পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৯

দেশের বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠানে পণ্য অর্ডার করে ‘প্রতারিত’ হওয়ার অভিযোগ প্রায়শই শোনা যায়। তবে সম্প্রতি ইভ্যালি, ই-অরেঞ্জসহ বেশ কয়েকটি সুপরিচিত প্রতিষ্ঠানের মালিক গ্রেফতার হওয়ার পর বিষয়টি ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাসের পাশাপাশি ভোক্তাদেরও সতর্ক হয়ে বিনিয়োগের পরামর্শ দিয়েছেন। 

আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন পরামর্শ দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ই-কমার্সের মাধ্যমে প্রতারণার বিষয়ে তদন্ত চলছে। এতে কারও কোনও অপরাধ প্রমাণ হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি সাধারণ ভোক্তাদের ‘দেখে-শুনে’ বিনিয়োগ করার পরামর্শ দেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের কথিত পৃষ্ঠপোষক, ভারতে আটক বনানী থানার বরখাস্ত হওয়া পরিদর্শক সোহেল রানাকে দেশে ফিরিয়ে আনতে সরকার উদ্যোগ গ্রহণ করেছে। তাকে খুব শিগগিরই দেশে ফিরিয়ে আনা হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

/এসআই/ইউএস/
টাইমলাইন: ইভ্যালি
১৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:২১
ই-কমার্সে প্রতারণা: দেখে-শুনে বিনিয়োগের পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর
১৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪৯
১৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:২০
১৭ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪২

সম্পর্কিত

ই-কমার্সের প্রতারণা কমাতে জনস্বার্থে প্রচারণার পরামর্শ

ই-কমার্সের প্রতারণা কমাতে জনস্বার্থে প্রচারণার পরামর্শ

ইভ্যালির বিরুদ্ধে এবার ব্যবসায়ীর মামলা, রাসেলসহ ১২ জন আসামি

ইভ্যালির বিরুদ্ধে এবার ব্যবসায়ীর মামলা, রাসেলসহ ১২ জন আসামি

ইভ্যালি ও ই-অরেঞ্জের ‘প্রতারণা’র বিষয়ে তদন্ত চলছে: ডিএমপি

ইভ্যালি ও ই-অরেঞ্জের ‘প্রতারণা’র বিষয়ে তদন্ত চলছে: ডিএমপি

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

র‌্যাংগসের চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে প্রতারণার মামলা

র‌্যাংগসের চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে প্রতারণার মামলা

সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা বন্ধে রিট খারিজ

সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা বন্ধে রিট খারিজ

আগাম জামিন পেলেন কেয়া কসমেটিকসের চেয়ারম্যান ও তার স্ত্রী

আগাম জামিন পেলেন কেয়া কসমেটিকসের চেয়ারম্যান ও তার স্ত্রী

উগ্রবাদী বইয়ের প্রকাশক গ্রেফতার

উগ্রবাদী বইয়ের প্রকাশক গ্রেফতার

সাংবাদিক রোজিনার পাসপোর্ট-মোবাইল ফেরতের আবেদন নামঞ্জুর

সাংবাদিক রোজিনার পাসপোর্ট-মোবাইল ফেরতের আবেদন নামঞ্জুর

হাইকোর্টের রেজিস্ট্রারের গড়িমসির ব্যাখ্যা তলব

হাইকোর্টের রেজিস্ট্রারের গড়িমসির ব্যাখ্যা তলব

ইভ্যালির বিরুদ্ধে এবার ব্যবসায়ীর মামলা, রাসেলসহ ১২ জন আসামি

ইভ্যালির বিরুদ্ধে এবার ব্যবসায়ীর মামলা, রাসেলসহ ১২ জন আসামি

ফোনে আড়িপাতা বন্ধে তদন্ত চেয়ে রিটের আদেশ ২৯ সেপ্টেম্বর

ফোনে আড়িপাতা বন্ধে তদন্ত চেয়ে রিটের আদেশ ২৯ সেপ্টেম্বর

মির্জা ফখরুলের মামলার চার্জগঠন পেছালো

মির্জা ফখরুলের মামলার চার্জগঠন পেছালো

আদালতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

আদালতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

সর্বশেষ

বাঁশপাতার ভেতরে ভেসে যাবার প্রাক্কালে

বাঁশপাতার ভেতরে ভেসে যাবার প্রাক্কালে

‘১২-১৭ বছর বয়সীদের টিকার সিদ্ধান্ত এখনও হয়নি’

‘১২-১৭ বছর বয়সীদের টিকার সিদ্ধান্ত এখনও হয়নি’

চিকিৎসকসহ সাড়ে ৯ হাজার স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

চিকিৎসকসহ সাড়ে ৯ হাজার স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

সোমবার খুলনা বিভাগের ৯৫ কেন্দ্রে ইভিএমে ভোট

সোমবার খুলনা বিভাগের ৯৫ কেন্দ্রে ইভিএমে ভোট

বাগেরহাটে ইউপি নির্বাচনে সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

বাগেরহাটে ইউপি নির্বাচনে সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

© 2021 Bangla Tribune