X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

প্রতিদিন দুই ঘণ্টা করে টানা ১০ বছর সম্প্রচার!

বিনোদন রিপোর্ট
২৯ জুলাই ২০২১, ১৫:০০আপডেট : ২৯ জুলাই ২০২১, ২০:৪৩

প্রতিদিন সকালে দুই ঘণ্টা করে টানা ১০ বছর একই অনুষ্ঠান প্রচারের মাইলফলক ছুঁতে যাচ্ছে মাছরাঙা টিভির ‘রাঙা সকাল’। 

দেশের অন্যতম জনপ্রিয় এই বেসরকারি চ্যানেলটি সম্প্রচারের ১০ বছর পূর্ণ করে ১১ বছরে পা রাখতে যাচ্ছে ৩০ জুলাই। সম্প্রচারের প্রথম দিন থেকেই প্রচার হয়ে আসছিল ‘রাঙা সকাল’ শিরোনামের বিশেষ অনুষ্ঠান। সে হিসেবে, প্রতিষ্ঠানের জন্মদিনের সঙ্গে অনুষ্ঠানটিরও সম্প্রচার দিন।

এ নিয়ে চ্যানেলটির পর্দায় দিনব্যাপী নানা আয়োজন তো থাকছেই, সঙ্গে বাড়তি মাত্রা টেনে দেবে বিশেষ ‘রাঙা সকাল’ অনুষ্ঠানটি।

৩০ জুলাই সকাল ৭টা থেকে ৯টায় প্রচার হবে বিশেষ পর্বটি। আর এই পর্বে অতিথি হিসেবে দেখা যাবে অনুষ্ঠানের দুই নিয়মিত উপস্থাপিকা নন্দিতা ও লাবণ্যকে! দুই উপস্থাপিকা টানা দুই ঘণ্টা প্রথমবার পাশাপাশি বসে গান শোনাবেন এই পর্বে। আর এই পর্বটি সঞ্চালনা করবেন অনুষ্ঠানের অন্য দুই নিয়মিত উপস্থাপক কিবরিয়া ও রুম্মান। 

সংগীত পরিবেশনের ফাঁকে এই পর্বে চার জন উপস্থাপক ‘রাঙা সকাল’ অনুষ্ঠানের নেপথ্যের গল্প ও সফলতার নেপথ্যে যেসব নিবেদিতপ্রাণ কর্মী রয়েছেন, তাদের নিয়ে কথা বলবেন। 

‘রাঙা সকাল’র অন্যতম উপস্থাপক রুম্মান রশীদ খান বলেন, ‘‘শুরু থেকে এ অনুষ্ঠানের মূল ভাবনা, অতিথি নির্বাচন এবং সার্বিক তত্ত্বাবধান করছেন আমাদের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী। মাছরাঙা টেলিভিশনের উদ্বোধনী দিনে তিনি বলেছিলেন, ‘সব ক্ষেত্রেই আমরা ইতিবাচক বাংলাদেশকে তুলে ধরতে চাই’। সেই আলোকে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য যারা নিজেদের অবস্থান থেকে ইতিবাচক ভূমিকা রাখছে, সেসব আলোকিত ব্যক্তিত্বরাই অলংকৃত করেন ‘রাঙা সকাল’ অনুষ্ঠানের অতিথির আসন। আমরা এই ধারাবাহিকতা রক্ষা করবো আগামীতেও।’’

শুধু মাছরাঙা টেলিভিশনের ঢাকা স্টুডিও-ই নয়, ‘রাঙা সকাল’ প্রচার হয়েছে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান, পাবনা, ময়মনসিংহ, চট্টগ্রাম এবং খুলনা থেকেও। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন জোবায়ের ইকবাল।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া