X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

১০০টিরও বেশি পর্ন ভিডিও ৯ কোটিতে বিক্রির চেষ্টা ছিল রাজের

বিনোদন ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০২১, ১৬:০২আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৯

পর্ন ফিল্ম কাণ্ডে গতকাল (২০ সেপ্টেম্বর) জামিন পেয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এরপর আজ সকাল সাড়ে ১১টায় মুম্বাইয়ের আর্থুর রোডের কারাগার থেকে মুক্ত হন তিনি।

তবে এর কিছুক্ষণের মধ্যেই চাঞ্চল্যকর তথ্য দিয়েছে ভারতীয় পুলিশ। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের দাবি, রাজ কুন্দ্রার কাছ থেকে একশটিরও বেশি পর্ন ভিডিও পাওয়া গেছে। আর তা প্রায় ৯ কোটি টাকার বিনিময়ে বিক্রি করার পরিকল্পনা ছিল তার।

সংবাদসংস্থা এএনআই মারফতে জানা যায়, রাজ কুন্দ্রার বাড়ি ও অফিসে তল্লাশি চালিয়ে মোবাইল, ল্যাপটপ ও হার্ডড্রাইভগুলো উদ্ধার করে পুলিশ। সেখান থেকেই এই পর্ন ভিডিওগুলো পাওয়া যায়। রাজের কাছে মোট ১১৯টি পর্ন ভিডিও ছিল। মুক্তি পাওয়ার পর রাজ

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, রাজ কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাতিল ইন্ডিয়া টুডেকে বলেছেন, ‘কুন্দ্রা কখনোই কনটেন্টগুলো অ্যাপে আপলোড করেননি। এক হাজার ৪০০ পৃষ্ঠার অভিযোগপত্রের কোথাও এ প্রমাণ নেই যে কুন্দ্রা একটি কনটেন্টও আপলোড করেছেন।’

তবে অভিযোগপত্রে শিল্পা শেঠিকে অন্যতম সাক্ষী রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ জুলাই পর্ন ফিল্ম কাণ্ডে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তারপর প্রায় দু’মাস হাজতে ছিলেন তিনি। এই সময় তার বিরুদ্ধে একাধিক মডেল ও অভিনেত্রী প্রকাশ্যে অভিযোগ করেছেন। রাজ কুন্দ্রাই পর্ন ব্যবসায় নামতে বাধ্য করেছেন বলে দাবি করেছেন পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়া।

সূত্র: এএনআই

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া