ঝিনাইদহে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান সকাল পর্যন্ত স্থগিত

 

ঝিনাইদহের ‘জঙ্গি আস্তানা’য় অভিযান বিষয়ে ব্রিফিং করছেন খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মদঝিনাইদহের পোড়াহাটি গ্রামের ‘জঙ্গি আস্তানা’য় অভিযান সাময়িক স্থগিত ঘোষণা করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। শনিবার সকাল থেকে আবারও অভিযান শুরু হবে বলে জানিয়েছেন পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মদ। রাত সাড়ে ১০ টার দিকে ঘটনাস্থল থেকে প্রেস ব্রিফিংকালে তিনি এ তথ্য জানান।

ডিআইজি দিদার আহম্মদ বলেন, শুক্রবার বিকাল ৬ টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের নও মুসলিম আব্দুল্লাহর বাড়িকে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখে পুলিশ। ওই বাড়ি থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক, বোমা তৈরির সরঞ্জাম ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। বাড়ির মালিক আব্দুল্লাহ এ ঘটনার সঙ্গে জড়িত। সে জেএমবির সদস্য। আব্দুল্লাহ ৫ বছর আগে সনাতন ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছে।’

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের পোড়াহাটি গ্রামের ঠনঠনে পাড়ার আব্দুল্লাহর টিনসেট বাড়ি ঘিরে ফেলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।  এরপর ঢাকা থেকে সিটিটিসি ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।

আরও পড়ুন: জঙ্গি নেই, বিস্ফোরক মিলেছে

/এমএনএইচ/