পটুয়াখালীতে কৃষককে কুপিয়ে হত্যা, আহত ৫

পটুয়াখালীপটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ঘটকের আন্দুয়া গ্রামে মহিষে বীজ খাওয়াকে কেন্দ্র করে সংগঠিত সংঘর্ষে জাফর হাওলাদার (৩০) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে তার চাচাতো ভাইয়েরা। এ সময় উভয়পক্ষের ৫ জন আহত হয়। আহতদের বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত জাফর হাওলাদার ঘটকের আন্দুয়া গ্রামের মুসাই হাওলাদারের ছেলে।

আহতরা হলেন- নিহত জাফরের বড় ভাই শহিদ হাওলাদার (৪০), তার স্ত্রী রীনা বেগম (৩২), তাদের পুত্র রিফাত (১৩) ও মেঝ ভাই হাবিব হাওলাদার (৩৫)। অপর পক্ষের আহত মো. আলমগীর হোসেনকে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতার করা হয়েছে।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মিলন মিত্র বলেন, ‘জাফর হাওলাদারের মহিষ তার চাচতো ভাই মালেক হাওলাদারের ক্ষেতের বীজ খেয়ে ফেলে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে মালেক গংরা জাফর গংদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় কুপিয়ে ও পিটিয়ে বেশ কয়েকজনকে গুরুতর জখম করে। পরে আহত জাফর হাওলাদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় পথেই মারা যান।’

/এসএনএইচ/