এবার খেলা হবে ডু অর ডাই: শামীম ওসমান

নারায়ণগঞ্জ শহীদ মিনারে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্য রাখছেন সংসদ সদস্য শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আওয়ামী লীগকে নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে। এবার খেলা হবে ডু অর ডাই। আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। ওয়ান ইলেভেনের সময়  থেকে এ ষড়যন্ত্র শুরু হয়েছে। ওয়ান ইলেভেন  বন্ধ হয়েছে, কিন্তু পথ বন্ধ হয় নাই।

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবাষির্কী  উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বাংলাদেশের  একটি পাঁচ তারকা হোটেলের টপ ফ্লোরে বসে মিটিং হয়েছে। আমি এগুলো জানি বলে আঘাত বেশি হয়। লন্ডনে বসে বাংলাদেশের বিশিষ্ট লেখক কলামিস্ট আবদুল গাফ্ফার চৌধুরী বিষয়টি বুঝতে পেরেছেন, এজন্য তাকে আমি কৃতজ্ঞতা জানাই। শামীমকে আঘাত করা হয়, নারায়ণগঞ্জ আওয়ামী লীগকে দুর্বল করা জন্য।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন  মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, সহ-সভাপতি গোপিনাথ দাস,  সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,  সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজুন, জেলা তাঁতি লীগের সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল প্রমুখ।

শামীম ওসমান  বলেন, ‘খেলা শুরু হয়েছে। খেলা শুরু না হলে রূপগঞ্জে  এতো অস্ত্র পাওয়া গেলো, এই অস্ত্র কার? আমি নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনকে ধন্যবাদ দিতে চাই। খবর পেয়ে তারা অস্ত্রগুলি উদ্ধার করেছেন।’

তিনি একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদের উদ্ধৃতি দিয়ে বলেন, আগামী এক বছরে বাংলাদেশে ব্যাপক আত্মঘাতী হামলা ও গণহত্যা চালানোর আশঙ্কা করা হয়েছে । আন্তর্জাতিক গোয়েন্দা নিরাপত্তা সংস্থা আইএসএস এই তথ্য দিয়েছে। এটা আমার কথা না। বিদেশি গোয়েন্দা সংস্থা এ কথা বলেছে। আমি আগেও বলেছি, শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র চলছে।  ওরা থেমে নেই। ওরা থেমে থাকবে না। ওরা ৭১ থেমে থাকেনি, ৭৫ থেমে ছিল না, ২০১৪ সালে  এসেও থেমে থাকেনি। জনগণকে সিদ্ধান্ত নিতে হবে আমরা কি করবো?

পরে একটি আনন্দ র‌্যালি শহর প্রদক্ষিণ করে। 

/টিএন/