শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে শিক্ষা বোর্ডের মতবিনিময়, ভালো ফলের অঙ্গীকার

শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে কুমিল্রা শিক্ষা বোর্ডের মতবিনিময় সভাশিক্ষার গুণগতমান বজায় রেখে শতভাগ পাসের হার নিশ্চিতের অঙ্গীকার করেছেন কুমিল্লা শিক্ষা বোর্ডের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা। শিক্ষার মানোন্নয়নে জেলার সব নিম্নমাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের সঙ্গে কুমিল্লা শিক্ষা বোর্ডের এক মতবিনিময় সভায় তারা এই অঙ্গীকার করেন। সোমবার (২১ আাগস্ট) কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবদুল খালেক। বিদ্যালয় পরিদর্শক ইলিয়াছ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বোর্ডের সচিব প্রফেসর মো. আবদুস ছালাম, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. শহীদুল ইসলাম ও জেলা শিক্ষা অফিসার মো. আবদুল মজিদ। অনুষ্ঠানে শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন মতামত তুলে ধরেন জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা।
সভায় শিক্ষা প্রতিষ্ঠানগুলোর প্রধানরা বলেন, তারা শিক্ষার গুণগত মান অক্ষুন্ন রেখে আগামী বছরের বোর্ড পরীক্ষায় নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের ফলে শতভাগ পাস অর্জনের জন্য কাজ করবেন।

আরও পড়ুন-

আশ্রয়কেন্দ্রে ঠাঁই হয়নি, বন্যার পানিতে ভেসে গেছে ৪ শিশু

৩৫ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক