বান্ধবীর বাড়ির ছাদ থেকে লাফিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

বরিশাল

বরিশালে বান্ধবীর বাড়ির ছাদ থেকে লাফিয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার (১৮ নভেম্বর) বিকালে এই ঘটনা ঘটে। আত্মহত্যাকারী এ্যানিটা (১৭) বরিশাল নগরের ব্যপ্টিষ্ট মিশন রোডের বাসিন্দা মাইকেলের মেয়ে ও সরকারি বরিশাল কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

কোতয়ালি থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক সত্য রঞ্জন খাসকেল বলেন, বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে অফিসারও পাঠানো হয়েছে। তবে এটি সত্যিই আত্মহত্যা নাকি তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়েছে তা তদন্তে বেরিয়ে আসবে।

উদ্ধারকারীরা জানান, দুপুর আড়াইটার দিকে নগরের বটতলা আদমআলী হাজী গলির চারতলা বিশিষ্ট আর আর ম্যানশন নামের ভবনের ছাদ থেকে লাফিয়ে সে আত্মহত্যার চেষ্টা করে।

তাকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়।
বিকেল সাড়ে ৫টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ইউনিট-১ এর চিকিৎসক ডা. নাহিদ।

কলেজ ছাত্রীর বান্ধবী বটতলা আদম আলী হাজীর গলিতে আর আর ম্যানশনের ভাড়াটিয়া স্বপনের মেয়ে শ্রেয়া সাংবাদিকদের জানান, দুপুরে এনিটা তার বাসার সামনে এসে কল দেয়। বাথরুমে থাকায় ফোন ধরতে না পারায় এনিটা ঘরে না ঢুকে সরাসরি চতুর্থ তলায় ছাদে চলে যায়।

শ্রেয়া জানান, বাথরুম থেকে বের হয়ে ঘরে গিয়ে মোবাইলে অ্যানিটার একটি এসএসএম দেখে দেরি না করে দ্রুত দৌড়ে ছাদে চলে যান।

কিন্তু পৌঁছাবার আগেই এনিটা ছাদ থেকে লাফ দিয়ে নিচে পড়ে যায় বলে দাবি শ্র্রেয়ার। তবে তার মোবাইলটি ছাদেই পড়ে ছিলো।