রায়গঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে চালক ও হেলপার নিহত, আহত ১০

সিরাজগঞ্জসিরাজগঞ্জের রায়গঞ্জে ঢাকা-বগুড়া মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এসময় ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন বাসযাত্রী। শনিবার (২৩ জুন) ভোর পৌনে ৬টার দিকে জেলার রায়গঞ্জ উপজেলার কালিকাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক শফিকুল ইসলাম (৩৫) সলঙ্গা থানার শামপুর গ্রামের জসিম ফকিরের ছেলে এবং হেলপার রফিকুল ইসলাম (২৫) একই গ্রামের দোহা শেখের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী ও উপ-পরিদর্শক মো. আশরাফ আলী জানান, মহাসড়কের কালিকাপুর এলাকায় স্থানীয় বালু পরিবহনকারী ট্রাক (যশোর-ড-১১-০৮৮৩) অবৈধভাবে ওভারটেকিং করার সময় ঢাকা থেকে (ঢাকা মেট্রো-ব-১৫-০০৮১) বগুড়াগামী আর কে পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থলেই মারা যান। আহত হন কমপক্ষে ১০ বাস যাত্রী।

খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় লাশ দু’টি উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় নিয়ে আসে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা মহাসড়কে যানবাহন চলাচল বিঘ্নিত হয়। সকাল ৮টার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। পুলিশ বাস ও ট্রাক দু’টি জব্দ করলেও বাসের চালক-হেলপার পালিয়েছে।

আরও পড়ুন- গাইবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১৬