রূপগঞ্জে সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্স পুলিশ



নারায়ণগঞ্জনারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলাকে মাদক, চুরি-ডাকাতি, জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে জিরো ট্লারেন্স নীতি অবলম্বনের ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান। শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ‘মাদক ও জঙ্গিসহ অপরাধ বন্ধ করতে জনতা পুলিশ এক কাতারে’ এই প্রতিপাদ্যে কমিউনিটি পুলিশ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি এ ঘোষণা দেন।

পুলিশ সুপার বলেন, ‘বিশ্বের একটি গোষ্ঠী বাংলাদেশের যুব সমাজকে ধ্বংস করতে চায়। মাদক আন্তর্জাতিক চক্রান্তের একটি ফল। যারা মাদক ব্যবসা করেন তাদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া সামাজের বিভিন্ন অপরাধ রোধ করতে পুলিশের পাশাপাশি সাধারণ জনগণকেও কাজ করে যেতে হবে।’

সভায় আরও উপস্থিত ছিলেন– অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিছ উদ্দিন, লায়ন মোজাম্মেল হক ভুইয়া, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হক, পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম, পরিদর্শক শফিউল আজম, পরিদর্শক রাশেদ মোবারক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা প্রমুখ।