চুরির অভিযোগে যুবলীগ নেতার মাথা ফাটানোর অভিযোগ দলীয় কর্মীদের বিরুদ্ধে

পিরোজপুরপিরোজপুরের ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি  আসাদুল ইসলামের বিরুদ্ধে  সুপারি চুরির অভিযোগ এনে তার মাথা ফাটানোর অভিযোগ উঠেছে দলীয় কর্মীদের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে উপজলার চন্ডিপুর বাজারে এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা আসাদুল ইসলামকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বালিপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোস্তফা কামাল হাওলাদার জানান, চন্ডিপুরের আওয়ামী লীগ নেতা ফারুক হাওলাদারের বাড়ির সুপারি বাগান থেকে বুধবার রাতে সুপারি চুরি হয়। বৃহস্পতিবার হাটের দিন সকালে  ফারুকের লোকজন চন্ডিপুর বাজারে চুরি হওয়া সাড়ে ১৩ কুড়ি কাঁচা সুপারি  বিক্রি করতে দেখে মিরাজ নামে এক যুবককে। পরে ফারুক ও তার ভাতিজা বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি জিয়াউল হাচান রনি সুপারি বেপারির কাছ থেকে  ওই সুপারি জব্দ করে। পরে তারা খোঁজ নিয়ে জানতে পারেন, সুপারি চুরির সঙ্গে ওয়ার্ড যুবলীগ  সভাপতি আসাদুল জড়িত। এই  ইউপি সদস্য বলেন, ‘বিষয়টি  আমাকে  জানানো হলে আমি বিকালে সালিশ মিমাংসার কথা বলি।’

এদিকে এ নিয়ে আসাদুল ইসলামকে দোষারোপ করলে বৃহস্পতিবার বিকালে চন্ডিপুর বাজারে ছাত্রলীগ কার্যালয়ের সামনে বসে আসাদুল ও মিরাজ যুবলীগ নেতা জিয়াউল হাচান রনিকে চড় থাপ্পর মারেন। এ ঘটনার জের ধরে আসাদুলের ওপর ক্ষিপ্ত হয়ে শুক্রবার দুপুরে আওয়ামী লীগ নেতা ফারুক তার ভাই বাদশা হাওলাদার ও ভাতিজা রনি আসাদুলকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে  পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভেকেট এম মতিউর রহমান বলেন, ‘চুরির অভিযোগে এলাকাবাসী আসাদুল ইসলামকে পিটিয়েছে।’

ইন্দুরকানী থানার উপপরিদর্শক জানান, ‘এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।’