ফুলবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা

কুড়িগ্রাম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ৭ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে প্রতিবেশী তরুণের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমকে উদ্ধার করে মঙ্গলবার (২৩ অক্টোবর) জবানবন্দি রের্কড করার জন্য আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, দূর্গাপুজা উপলক্ষে বৃহস্পতিবার রাতে কুটিচন্দ্রখানা মাঝিপাড়া দূর্গাপুজা মণ্ডপে আরতি দেখার জন্য যায় ওই শিশুটি। এসময়  মাঝিপাড়া গ্রামের ভবেশ চন্দ্র বিশ্বাসের বখাটে নাতি ক্যাঁচাল চন্দ্র বিশ্বাস (১৯) শিশুটিকে চিপস খাওয়ানোর কথা বলে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে লোকজন এগিয়ে এলে ক্যাঁচাল পালিয়ে যায়। এরপর ঘটনার নিস্পত্তির জন্য দফায় দফায় বৈঠক করেন মাতবররা। কিন্তু সমাধান না হওয়ায় গত সোমবার ফুলবাড়ী থানায় শিশুর নানি বাদী হয়ে ক্যাঁচাল চন্দ্র বিশ্বাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার এস আই তাজরুল ইসলাম জানান, নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা দায়ের হওয়ায় ভিকটিমের জবানবন্দি রের্কডের জন্য আদালতে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।