বগুড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান বিরোধী দলীয় চিফ হুইপের

1222

দলীয় প্রতীক পেয়ে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছেন, বগুড়া-৬ (সদর) আসনে মহাজোট প্রার্থী, বিরোধী দলীয় চিফ হুইপ ও বর্তমান সংসদ সদস্য নুরুল ইসলাম ওমর। সোমবার (১০ ডিসেম্বর) বিকালে শহরের ফতেহ আলী (রহ:) এর মাজার জিয়ারত শেষে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ শুরু করেন তিনি।

শহরের নারুলী, ফতেহ আলী বাজার, রাজাবাজার এলাকায় গণসংযোগকালে সদর উপজেলার সার্বিক উন্নয়নে আবারও তাকে নির্বাচিত করার আহ্বান জানান নুরুল ইসলাম ওমর।

এসময় বিরোধী দলীয় চিফ হুইপ ওমর জানান, গত ৫ বছরে বগুড়ার সদর উপজেলার উন্নয়নে তিনি কাজ করেছেন। শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট নির্মাণ করেছেন। উপজেলার প্রতিটি গ্রামে তিনি উন্নয়ন পৌঁছে দিয়েছেন।

এর আগে দুপুরে তিনি বগুড়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, ‘বগুড়া সদর উপজেলার অসমাপ্ত উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন করতে আরও সময় প্রয়োজন।’

তিনি আরও বলেন, ‘নির্বাচিত হলে বগুড়ায় পূর্ণাঙ্গ বিমানবন্দর, একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নীতকরণ, মোহাম্মদ আলী হাসপাতালের শয্যা বৃদ্ধি, করতোয়া নদী খনন, সদর উপজেলায় দুটি সরকারি বিদ্যালয় প্রতিষ্ঠার লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। এছাড়া শহরে যানজট নিরসনে ফ্লাইওভার নির্মাণসহ বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ ও অর্থনৈতিক জোনের কাজ এগিয়ে নিতে ভূমিকা পালন করব।’

এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আব্দুস সালাম বাবুর সঞ্চালনায় স্থানীয় ও জাতীয় পত্রিকা এবং টেলিভিশনের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।