রূপকল্প ২০৪১ অর্জন করতে নৌকায় ভোট দিন: আবুল হাসান মাহমুদ আলী

প্রচার চালাচ্ছেন আবুল হাসান মাহমুদ আলীপররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, ‘প্রধানমন্ত্রীর দু’টি রূপকল্পের মধ্যে ২০২১ রিপকল্প ইতোমধ্যে অর্জিত হয়েছে ও বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। আরেকটি রূপকল্প ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশের কাতারে সামিল হবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে এবং জনগণের উত্তরোত্তর সমৃদ্ধি লক্ষ্যে আবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে আপনারা নৌকায় ভোট দিন।’

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকালে দিনাজপুরের চিরিরবন্দরে আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণার শুরুতে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। পরে তিনি উপজেলা শহরের বিভিন্ন স্তরের মানুষের হাতে নির্বাচনি লিফলেট বিতরণ করেন এবং নৌকার পক্ষে ভোট চান। এর আগে তিনি চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ১২টি ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে নির্বাচনী পোস্টার ও লিফলেট বিতরণ করেন।

তিনি আরও বলেন, এখন দেশের অগ্রযাত্রা শুধুই সামনের দিকে। বর্তমান সরকার জনগণকে দেখাতে পেরেছে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উপনীত হয়েছে এবং সর্বক্ষেত্রে দীপ্ত পদক্ষেপে এগিয়ে চলছে। বর্তমান সরকারের আমলে চিরিরবন্দরসহ সমগ্র বাংলাদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে ।

এ সময় চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহমেদুজ্জমান মুকুল, খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম চৌধুরী লায়ন প্রমুখ উপস্থিত ছিলেন।