স্ত্রীকে কুপিয়ে হত্যার পর গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যার অভিযোগ

চুয়াডাঙ্গাচুয়াডাঙ্গার আলমডাঙ্গায় স্ত্রী জাহানারা খাতুনকে (৪৫) কুপিয়ে হত্যার পর স্বামী এবাদত আলী (৫৫) নিজ বসতঘরের আড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। উপজেলার বড় বোয়ালিয়া গুচ্ছ গ্রামে পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে দাবি করছেন এলাকাবাসী। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

এবাদত আলী আলমডাঙ্গা উপজেলার বড় বোয়ালিয়া গুচ্ছ গ্রামের মৃত নায়েব আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার রাতে পারিবারিক কলহের জের ধরে এবাদত আলী তার স্ত্রী জাহানারা খাতুনকে নিজ বসতঘরে দেশীয় অস্ত্র (হাসুয়া) দিয়ে কুপিয়ে হত্যা করে। এরপর নিজে একই ঘরের আড়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এলাকাবাসী পরে আলমডাঙ্গা থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। রাতেই চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ ও আলমডাঙ্গা থানার ওসি আসাদুজ্জামান মুন্সী ঘটনাস্থল পরিদর্শন করেন।

আলমডাঙ্গা থানার ওসি আসাদুজ্জামান মুন্সী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।’