চট্টগ্রামে ১৫ কেজি গাঁজাসহ আটক ৩

চট্টগ্রামে ১৫ কেজি গাঁজাসহ আটক ৩কুমিল্লা থেকে প্রাইভেটকারে করে চট্টগ্রামে গাঁজা নিয়ে আসার সময় সীতাকুণ্ড থানাধীন কুমিরা এলাকায় তিনজনকে আটক করেছে র‍্যাব। বুধবার (১৯ জুন) ভোরে কুমিরা এলাকার রয়েল সিমেন্ট ক্যাক্টরি গেটের সামনে থেকে তাদের আটক করা হয়।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান এ তথ্য জানিয়েছেন। এ ঘটনায় গাঁজা পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি (চট্ট মেট্রো-গ-১৩-৩৯৮১) জব্দ করা হয়েছে বলেও তিনি জানান।

আটক তিনজন হলেন- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুজরা এলাকার মো. জাকির হোসেনের ছেলে মো. রাকিব হোসেন (২৬), চট্টগ্রামের রাউজান উপজেলার চিকদাইর এলাকার স্বপন দে’র ছেলে রানা দে (২৬) ও মো. বাদশা মিয়ার ছেলে মো. সাইফুদ্দিন (২৮)।

মাশকুর রহমান বাংলা ট্রিবিউনকে জানান, কয়েকজন মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে প্রাইভেটকারে করে গাঁজা নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের কুমিরা এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এসময় জব্দ প্রাইভেটকারটির গতিবিধি সন্দেহজনক মনে হলে সেটি থামিয়ে তল্লাশি চালানো হয়। পরে গাড়ি থেকে সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়িতে থাকা তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।