স্বামী নিহত, স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

যশোরের বাঘারপাড়া উপজেলার সীমাখালীতে থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় মোশারেফ হোসেন (৪৮) নামের একজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তার স্ত্রী সিনিয়র স্টাফ নার্স শাহনাজ পারভীন (৪০)।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে মাগুরা থেকে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোশারেফ যশোরের একটি ক্লিনিকের কর্মকর্তা।

নিহতের স্বজনরা জানান, মোশারেফ হোসেন মাগুরার সদর উপজেলার ইসাদহ গ্রামের বাসিন্দা। চাকরিসূত্রে তিনি পরিবার নিয়ে যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের ভাড়া বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার দুপুরে শাহনাজ পারভীনের ডিউটি শেষে মোশারেফ হোসেন মোটরসাইকেলে করে গ্রামের বাড়িতে যান। সেখান থেকে রাত সাড়ে ১০টার দিকে যশোরের উদ্দেশে রওনা হন। রাত সাড়ে ১১টার দিকে যশোর-মাগুরা সড়কের সীমাখালী ব্রিজ পার হয়ে রাস্তায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে তার মোটরসাইকেল ধাক্কা দেয়। এ সময় তিনি ছিটকে পড়ে বুকে আঘাত পান এবং শাহনাজ পারভীনের মাথায় আঘাত লাগে। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাত ১২টার দিকে যশোর জেনারেল হাসপাতালে নেয়। এ সময় জরুরি বিভাগের চিকিৎসকরা মোশারেফ হোসেনকে মৃত ঘোষণা করেন আর শাহনাজকে অস্ত্রোপচারের জন্য ওটিতে পাঠিয়ে দেন।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আরিফ আহমেদ জানান, শাহানাজের অবস্থাও আশঙ্কাজনক। তার মাথায় আঘাত লেগেছে। এ কারণে সিটিস্ক্যানের পরামর্শ দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে তার অবস্থা বলা সম্ভব হবে।