বিরল সীমান্তে যুবকের লাশ উদ্ধার

দিনাজপুর 
দিনাজপুরের বিরলে ভারত সীমান্তবর্তী কাঁটাতারের বেড়ার কাছে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে বিজিবি।  নিহতের নাম মো. জাহাঙ্গীর আলম (৩৫)। বিজিবি ও বিএসএফ এর মধ্যে এ লাশ নিয়ে পতাকা বৈঠক হয়েছে। ওই বৈঠক শেষে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, উপজেলার ৮নং ধর্মপুর ইউপি’র ধর্মজইন কাড়লিয়াপাড়া (ব্রিজ পাড়া) থেকে ১০ দিন আগে কবীর উদ্দীনের পুত্র মো. জাহাঙ্গীর আলম (৩৫) নিখোঁজ হয়। বুধবার সকালে ভারত সীমান্তের কাঁটাতারের বেড়ার নিকটবর্তী গোবরা বিল নামের একটি স্থানে গলিত লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী বিজিবিকে সংবাদ দেয়। এনায়েতপুর বিওপি'র ৩২১ নং মেইন পিলারের সাব পিলার ১০-১১ এর মধ্যবর্তী স্থানে লাশের শরীর থেকে মাথা ও একটি পা বিচ্ছিন্ন অবস্থায় উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন জগতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) তৌহিদুল ইসলাম।

বিজিবি ও বিএসএফ পতাকা বৈঠক শেষে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে জগতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) তৌহিদুল ইসলাম জানান, ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হবে।