মান্দায় দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, নিহত ২

নওগাঁনওগাঁর মান্দায় দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর একটি ট্রাকের ধাক্কার দুই পান ব্যবাসয়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) পাঠানো হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) ভোরের দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার আঙ্গারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মন এর ছেলে দীনেশ চন্দ্র (৩৮) এবং দীনবন্ধুর ছেলে দীনেশ বর্মন (৩৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে একটি বালুবাহী ট্রাক থামানো ছিল। অপরদিকে, কুড়িগ্রাম থেকে খড় বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-১৩১০) রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল হাটে পান আনতে যাচ্ছিলো। আবহাওয়া কুয়াশাচ্ছন্ন থাকায় ভোরের দিকে খড় বোঝাই ট্রাকটি থেমে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনে চালকের পাশে বসে থাকা পান ব্যবসায়ী দীনেশ চন্দ্র ও দীনেশ বর্মন ঘটনাস্থলেই প্রাণ হারান। এসময় চালক ও ট্রাকের ওপর থাকা আরও চার জন আহত হন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাকিদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।