জুয়েল হত্যা মামলার আরও এক আসামি গ্রেফতার

4fb841c97946781d61e97a09688ef5ff-5fb0f5aa4d766লালমনিরহাটে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার ঘটনায় আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ নভেম্বর) বামনদল সীমান্ত থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিবার (২২ নভেম্বর) সন্ধ্যায় পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত এবং লালমনিরহাট ডিবি পুলিশের ওসি ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার আবু কালাম ওরফে গামছা কালাম (২৯) বুড়িমারী ইউনিয়নের বামনদল এলাকার পরমদ্দিন ওরফে পাতলা দেওয়ানির ছেলে।

ডিবির ওসি জানান, আবু কালাম ওরফে গামছা কালাম পুলিশের ওপর হামলা এবং সরকারি কাজে বাধা প্রদান মামলার ৪৪ নম্বর এজাহার নামীয় আসামি। এছাড়া জুয়েল হত্যা মামলা এবং ইউনিয়ন পরিষদ ভাঙচুর মামলায় তদন্তে আসামি হিসেবে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও ডিবি পুলিশের পরিদর্শক মো. মাহমুদুন্নবী বলেন, ‘রবিবার (২২ নভেম্বর) বিকাল ৪টায় কালামকে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত আসামির জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। আগামী ২৫ নভেম্বর পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন শুনানির দিন ধার্য করেছেন আদালত।’ 

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর গুজব ছড়িয়ে লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েলকে হত্যা করা হয়। এরপর লাশ লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের ওপর পুড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় তিনটি মামলায় এজাহারনামীয় ১১৪ আসামি এবং অজ্ঞাত শত শত আসামির মধ্যে এখন পর্যন্ত ৩৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে জুয়েলকে প্রথম মারধরকারী ও হত্যা মামলার এক নম্বর আসামি আবুল হোসেন ওরফে হোসেন আলী, দুই নম্বর আসামি খাদেম জোবায়েদ আলী ওরফে জুবেদ আলী এবং মুয়াজ্জিন আফিজ উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। 

আরও পড়ুন:

জুয়েলকে মসজিদ থেকে মেরে বাইরে আনার স্বীকারোক্তি আবুল হোসেনের

দাড়ি ছেঁটে গোঁফ রেখেও শেষরক্ষা হয়নি হোসেনের

হত্যার পর পুড়িয়ে দেওয়ার মামলায় হোসেন আলীর রিমান্ড

জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা: প্রধান আসামির ৫ দিনের রিমান্ড চাইবে পুলিশ

লালমনিরহাটে জুয়েল হত্যাকাণ্ড: প্রধান আসামি আবুল গ্রেফতার

পালিয়ে গেছে হোসেন ডেকোরেটরের মালিক?

কোরআন অবমাননার কোনও প্রমাণ মেলেনি: জাতীয় মানবাধিকার কমিশনের তদন্ত কমিটি

ফোর্স থাকলে দুই জনকেই রেসকিউ করতে পারতাম: পাটগ্রাম ইউএনও

জুয়েলের বিরুদ্ধে কোরআন অবমাননার প্রমাণ মেলেনি: গোয়েন্দা প্রতিবেদন

বুড়িমারীতে জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় তিনটি মামলা (ভিডিও)

‘জুয়েলকে মসজিদের বাইরে আনার পর পরিস্থিতি এমন হবে ভাবিনি’

হত্যার পর পুড়িয়ে দেওয়ার ঘটনায় বিচারবিভাগীয় তদন্ত দাবি স্বজনদের

লালমনিরহাটে যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেওয়ার অভিযোগ