জমির বিরোধ নিয়ে সংঘর্ষে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

received_444600796936306

 

কক্সবাজারের চকরিয়ায় জমির বিরোধ নিয়ে সংঘর্ষে মো. সোহেল রানা (২৮) নামের এক সাবেক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে চকরিয়া পৌরসভার চার নম্বর ওয়ার্ডের ভরামুহুরীর হাজিপাড়ায় এই ঘটনা ঘটে। নিহত সোহেল রানা পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের পালাকাটা হাসেম মাস্টার পাড়ার আবদুর রকিমের পুত্র। তিনি চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।

নিহত সোহেলের বাবা আবদুর রকিম জানান, চকরিয়ার ভরামুহুরী হাজি পাড়ায় তাদের ক্রয়কৃত একটি জায়গা রয়েছে। সেই জায়গা দখলে নেওয়ার চেষ্টা চালায় ভূমিদস্যু-সন্ত্রাসীরা। এই খবর পেয়ে তার ছেলেসহ আরও কয়েকজন সেখানে ছুটে যায়। সেখান থেকে ফেরার পথে একা পেয়ে হাজি পাড়ার নুরুল আলম ও তার সঙ্গীরা সোহেলকে পেছন থেকে হাতুড়ি ও বাটাম দিয়ে এলোপাতাড়ি মারধর করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়, গত ৪ নভেম্বর সোহেল বিয়ে করেছেন। বিয়ের মাত্র ২৪ দিনের মাথায় স্বামীকে হারালো সোহেলের নববধূ।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশরাফ হোসেন জানান, হামলার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতার আসামি চকরিয়া পৌরসভার হাজিপাড়ার কবির আহমদের ছেলে আবদুল মান্নান (৩৪)। এই ঘটনায় আরও যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।