নারায়ণগঞ্জে বিশুদ্ধ পানির সমস্যা থাকবে না: মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় আগামী ৫০ বছরে জনসংখ্যা কী পরিমাণ বৃদ্ধি পাবে সে পরিকল্পনা অনুযায়ী  ওয়াসার পানি সরবরাহ কার্যক্রম হতে নিয়েছে সিটি করপোরেশন। সেই আলোকে পানি সরবরাহে পানির পাম্প স্থাপন করা হচ্ছে যাতে মানুষ বিশুদ্ধ পানি পায়। নারায়ণগঞ্জে বিশুদ্ধ পানির সমস্যা থাকবে না।’

তিনি সিটি করপোরেশনবাসীকে ধৈর্য ধরার আহ্বান জানিয়ে বলেন, নারায়ণগঞ্জের পানির সমস্যা সমাধানে সিটি করপোরেশন কাজ করছে। নারায়ণগঞ্জ ওয়াসার কার্যক্রম সিটি করপোরেশনের কাছে হস্তান্তর করা হয়েছে খুব অল্প সময় হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি ) বিকালে  বন্দরের সিরাজদৌল্লাহ ক্লাব সংলগ্ন পানির পাম্প স্থাপন কাজের উদ্বোধন শেষে  তিনি এ কথা বলেন।পানির পাম্প স্থাপন কাজের উদ্বোধন করেন মেয়র

নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদের সভাপতিত্বে পানির পাম্প  উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর শাওন অঙ্কন, মুক্তিযোদ্ধা আ. আজিজ,  মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন খান, মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, মুক্তিযোদ্ধা আ. জাব্বার,  মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, মুক্তিযোদ্ধা হাজী লিয়াকত আলী, সমাজসেবক মিয়া জামানসহ অনেকে।

প্রায় এক হাজার ফুট গভীর নলকুপ খনন করে এ পাম্প স্থাপন করা হবে। প্রকল্প ব্যয় ধরা হয়েছে এক কোটি ২০ লাখ ১৭ হাজার টাকা। এ পাম্প থেকে প্রতি মিনিটে তিন হাজার লিটার পানি উত্তোলন করা সম্ভব হবে। আগামী দুই মাসের মধ্যে এ সম্পন্ন হলে সরবরাহ লাইনে পানি সরবরাহ করা হবে।