ট্রাক-অটো সংঘর্ষে একজন নিহত, আহত ৩

পঞ্চগড়ে ট্রাক ও অটোর সংঘর্ষে এক নারী নিহত ও তিন জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকালে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। সদর থানার ওসি আবু আককাছ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

নিহত নারীর নাম কারিমা বেগম (৩৫)। তার বাড়ি জেলা শহরের ব্যারিস্টারবাজার এলাকায়। তিনি ওই এলাকার রমজান আলী। এ সময় ফাহিমা (৩৫), শাহানা (৩২) ও অটোচালক ময়নুল (৩০) আহত হন। তাদের বাড়ি জেলার সদর উপজেলার জালাসী ও কামাতকাজলদিঘী এলাকায়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বালুভর্তি একটি ট্রাক তেঁতুলিয়া থেকে পঞ্চগড় আসছিল। পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসের সামনে রাস্তা পার হওয়ার সময় কারিমাকে চাপা দেয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোর সঙ্গে ট্রাকটির সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় অটোর চালকসহ দুই যাত্রী আহত হয়। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও পঞ্চগড় সদর থানা পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত ফাহিমা ও শাহানাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। 

সদর থানার ওসি জানান, ট্রাক ও চালককে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।