বর এলেন হেলিকপ্টারে

যশোরের চৌগাছায় বিয়ে করতে হেলিকপ্টারে চড়ে কনের বাড়িতে এলেন চিকিৎসক বর। কনে তাসমিয়াও চিকিৎসক। হেলিকপ্টারে আসায় সেখানে ভিড় জমান স্থানীয় লোকজন। শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে চৌগাছা উপজেলার পাতিবিলা গ্রামে এই বিয়ের আয়োজন করা হয়।

বর মুজাহিদ হোসেন যশোরের ঝিকরগাছা উপজেলার বলদা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং আদ-দ্বীন সকিনা মেডিক্যাল কলেজের চিকিৎসক। তিনি আদ-দ্বীন মেডিক্যাল কলেজের প্রতিষ্ঠাতা ডা. মহিউদ্দীন আহমেদের শ্যালক।

কনে তাসমিয়া একই জেলার পাতিবিলা গ্রামের ঠিকাদার রফিকুল ইসলাম মুকুলের মেয়ে। তাসমিয়া একই মেডিক্যাল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক এবং চৌগাছা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম আব্দুর রহিম মল্লিকের নাতি।

BT-New-Recoveredকনেপক্ষের লোকজন পাতিবিলা স্কুলমাঠে হেলিপ্যাড নির্মাণ করে হেলিকপ্টার নামার ব্যবস্থা করেন। গ্রামের শত শত উৎসুক মানুষ সেখানে ভিড় জমান। বর হেলিকপ্টার থেকে নামার আগেই প্রস্তুত ছিল তাকে বহন করতে আসা একটি গাড়ি। পরে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বর কনের বাড়িতে পৌঁছান।

হেলিকপ্টারে আসা প্রসঙ্গে বর মুজাহিদ স্থানীয় সাংবাদিকদের বলেন, ‘বিয়ে হবে তো একবারই। তাই স্মরণীয় করে রাখতে যাতায়াতের জন্য হেলিকপ্টার ব্যবহার করেছি।’