৯৯৯-এ ফোন পেয়ে প্রেমিক যুগলকে উদ্ধার

জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন পেয়ে মাদ্রাসার টয়লেট থেকে প্রেমিক যুগলকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৩ অক্টোবর) দুপুরে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ী দাখিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে। ধুনট থানার এসআই রুহুল আমিন খান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোহাগ ধুনট উপজেলার বিলচাপড়ী গ্রামের সাইদুর রহমানের ছেলে। তিনি ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করেন। তার সঙ্গে পার্শ্ববর্তী রামনগর গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে বিলচাপড়ী দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অনেকদিন পর সোহাগ প্রেমিকার সঙ্গে দেখা করতে ঢাকা থেকে এলাকায় আসেন। রবিবার বেলা ১টার দিকে দুজন কথা বলতে বলতে মাদ্রাসার টয়লেটে ঢুকে পড়েন। অনেকক্ষণ তারা বের না হওয়ায় স্থানীয় তরুণরা টের পেয়ে টয়লেটের দরজায় তালা ঝুলিয়ে দেন। পরে সোহাগের ফোন পেয়ে পুলিশ এসে তালা খুলে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ধুনট থানার এসআই জানান, টয়লেটে আটকাপড়া সোহাগ হোসেন জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে প্রেমিকাসহ তাকে উদ্ধার করা হয়। কোনও অভিযোগ না থাকায় স্থানীয় সমাজসেবা অফিসের মাধ্যমে তাদের নিজ নিজ পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।