ভাইয়ের লাশ দেখতে এসে বোনের মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় ছোট ভাইয়ের লাশ দেখতে এসে বেনী খাতুন (৪৫) নামে এক নারীর স্ট্রোকে মৃত্যু হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) উপজেলার সোনাতুনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা জানান, আলমডাঙ্গা উপজেলা জেহালা ইউনিয়নের সোনাতুনপুর গ্রামের মৃত কাঙালি মণ্ডলের ১০ সন্তান। চতুর্থ ছেলে আবদুল মান্নান (৪০) ১৯ দিন আগে স্ট্রোক করেন। ওইদিনই তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বুধবার ভোরে লাশবাহী অ্যাম্বুলেন্সযোগে আব্দুল মান্নানের মরদেহ নিজ গ্রাম সোনাতুনপুর গ্রামে আনা হয়। এ সময় তাকে শেষবারের মতো দেখতে আসেন তার সেজো বোন বেনী খাতুন। ভোর ৫টার দিকে ভাই আবদুল মান্নানের মৃত মুখ দেখার সঙ্গে সঙ্গে স্ট্রোক করেন তিনি। পরিবারের সদস্যরা তাকে পাশের একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বেনী খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী।

জেহালা ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন বলেন, ‘আবদুল মান্নান মঙ্গলবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বুধবার ভোরে লাশ পৌঁছালে মৃত ভাইকে দেখার সঙ্গে সঙ্গে বেনী খাতুন চেয়ার থেকে পড়ে গিয়ে জ্ঞান হারান। এরপরই ডাক্তারের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়।’

এদিকে ভাই-বোনের এমন অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।