ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত, আহত ৪

বগুড়ার শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত এবং চার জন আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের তিনপুকুর এলাকায় লিচুতলা-বাগবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলিমপুর মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর লুৎফর রহমান এ তথ্য দিয়েছেন।

নিহতরা হলেন– বগুড়ার গাবতলী উপজেলার বাগবাড়ী নিজগ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আবদুল বাকি (৫০) এবং একই উপজেলার কলাকোপা গ্রামের আবদুল মোমিনের স্ত্রী সুমি আকতার পুতুল (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শাজাহানপুরের মাদলা থেকে একটি অটোরিকশা পাঁচ যাত্রী নিয়ে গাবতলীর বাগবাড়ীর দিকে যাচ্ছিল। রাত ৮টার দিকে খোট্টাপাড়া তিনপুকুর এলাকায় পৌঁছলে গাবতলী ছেড়ে আসা বগুড়াগামী একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ভেতরে যাত্রীরা আটকা পড়েন। এ সময় ঘটনাস্থলেই যাত্রী বাকি ও পুতুল মারা যান। গুরুতর আহত দুই শিশুসহ চার জনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক।

শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনার পর চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে গেছে। ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে।