পোশাকশ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে রিয়া আক্তার (২২) নামে এক পোশাকশ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৫ জুলাই) রাত সাড়ে ৯টায় শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড এলাকার ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত পোশাকশ্রমিক রিয়া নরসিংদীর রায়পুর উপজেলার পূর্ব হাসনাবাদ গ্রামের গোলাম মোস্তফার মেয়ে। তিনি  ভাড়া বাড়িতে থেকে ওই এলাকার উর্মী গ্রুপের ফখরুদ্দিন পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করতেন।  

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, সকাল থেকেই রিয়া আক্তারের ঘরের দরজা বন্ধ ছিল। তার ঘরের দরজা সারাদিন বন্ধ থাকায় বাড়ির অন্য ভাড়াটিয়াদের সন্দেহ হয়। পরে তারা রাত ৮টায় ঘরের দরজায় নক করে ডাকাডাকি করলে কোনও সাড়াশব্দ পাননি। ঘটনাটি ভাড়াটিয়ারা বাড়ির মালিক মোবারক হোসেনকে জানান। বাড়ির মালিক এসে জানালা ভেঙে ঘরে ঢুকে ওই রিয়ার ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, সুরতহাল প্রতিবেদন দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে, ওই নারী শ্রমিক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। তবে এর কারণ জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।