থেমে থাকা ট্রাকে বাসের ধাক্কায় ২ জন নিহত

বগুড়ার নন্দীগ্রামে মহাসড়কের পাশে থেমে থাকা ট্রাকে দ্রুতগতির বাসের ধাক্কায় দুজন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, একটি মোটরসাইকেলের আরোহীদের বাঁচাতে গিয়ে দ্রুতগতির বাসটি দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন– বগুড়ার আদমদীঘির সান্তাহার ডালপট্টির আসাদ তালুকদারের ছেলে মাহবুব তালুকদার (৩৮) এবং বাসের হেলপার বাবু মিয়া (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়ার নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় ফিলিং স্টেশনের সামনে একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। বগুড়া থেকে ছেড়ে আসা সিয়াম পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে দ্রুতগতিতে রাজশাহীর দিকে যাচ্ছিল। বেলা ১১টার দিকে বাসটি ঘটনাস্থলে পৌঁছালে চালক মোটরসাইকেল আরোহীদের বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান। সে সময় ট্রাকে ধাক্কা দিলে বাসটির বাঁ পাশ ভেঙেচুরে যায়। বাসটি কেটে নিহত বাসের হেলপার বাবু মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ১০-১১ জনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী মাহাবুব তালুকদার মারা যান। ঘটনার সময় মোটরসাইকেল চালক রাজু আহত হয়েছেন।

নন্দীগ্রাম থানার ওসি জানান, দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। দুই চালকই পালিয়ে গেছে।